সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নিসচার উদ্যোগে শিক্ষার্থীদের সচেতনতামূলক কর্মশালা ও ট্রাফিক ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি   |   বুধবার, ০১ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

নিসচার উদ্যোগে শিক্ষার্থীদের সচেতনতামূলক কর্মশালা ও ট্রাফিক ক্যাম্পেইন

রাজশাহীর লক্ষীপুরে নিসচা’র পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়

-প্রতিনিধি

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সাফল্য ও গৌরবের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নিসচা, রাজশাহী জেলা শাখার উদ্যোগে বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীদের সচেতনতামূলক কর্মশালা, ট্রাফিক ক্যাম্পেইন এবং লিফলেট ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

১ ডিসেম্বর ২০২১ তারিখে নিসচা, রাজশাহী জেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে সকাল ১১.৩০ মিনিটে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩০(ত্রিশ) জন শিক্ষার্থীর অংশগ্রহণে সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়। কর্মশালায় ট্রাফিক রুলস, ট্রাফিক চিহ্ন, রাস্তা পারাপারের নিয়ম, গাড়ীতে যাত্রী হিসেবে করণীয়, সড়ক দুর্ঘটনার কারণসমূহ প্রভৃতি বিষয়ে বিশদভাবে আলোকপাত করা হয়।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন নিসচা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি, অভিনেতা ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা’র যুগ্ম মহাসচিব নাট্য ব্যক্তিত্ব সাদেক হোসেন বাবুল ও সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন। সভাপতিত্ব করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু। মূল প্রবন্ধ উপস্থাপন এবং কর্মশালা পরিচালনা করেন নিসচা রাজশাহী জেলা শাখার প্রকাশনা সম্পাদক প্রকৌ. জুনায়েদ আহমেদ।

দ্বিতীয় ধাপে কর্মশালাটি পরিচালনা করেন নিসচা রাজশাহী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ। শিক্ষার্থীরা ট্রেনিং ওয়ার্কে অংশগ্রহণ করেন। কর্মশালা শেষে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয় এবং গাড়ীচালক ও যাত্রীদের মাঝে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নিসচা, রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি জনাব ওয়ালিউর রহমান বাবু, কাযকরী সদস্য- অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সিরাজুল ইসলাম, জুখার দুদায়েব, আকাশ আহম্মেদ সুমন প্রমুখ।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ৯:০১ অপরাহ্ণ | বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com