সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নিয়ামতপুরে পাঁড়ইল ইউপি নির্বাচনে

উদীয়মান তরুন নেতা শেখ পলাশের মটর সাইকেল শো-ডাউন ও প্রচারাভিযান

জনি আহমেদ   |   রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট

উদীয়মান তরুন নেতা শেখ পলাশের মটর সাইকেল শো-ডাউন ও প্রচারাভিযান

উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউনাইটেড ক্লাবের সাধারণ সম্পাদক যুবনেতা শেখ পলাশ মটরসাইকেল শো-ডাউন ও নির্বাচনী প্রচারাভিযান চালান

-প্রতিনিধি

নওগাঁর নিয়ামতপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার পাঁড়ইল ইউনিয়ন বাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউনাইটেড ক্লাবের সাধারণ সম্পাদক যুবনেতা শেখ পলাশ মটরসাইকেল শো-ডাউন ও নির্বাচনী প্রচারাভিযান চালান। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের প্রতীক, স্বাধীনতার প্রতীক, শেখ হাসিনার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক নৌকার প্রার্থী হতে চান।

 

 

আগামী জানুয়ারী মাসে অনুষ্ঠিত হবে নওগাঁর জেলার নিয়ামতপুর উপজেলার সকল ইউনিয়নে নির্বাচন। শেখ পলাশ ২৮ নভেম্বর রবিবার পাঁড়ইল মাঠ থেকে শুরু করেন তার সংগঠন সহ পাঁড়ইল ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময়, বিশাল মটর সাইকেল শোভা যাত্রা। আগামী ইউপি নির্বাচনে সম্ভাব্য নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী শেখ পলাশ সকল প্রস্তুতি সম্পন্ন করে তিনি সাংবাদিকদের বলেন, পাঁড়ইল ইউনিয়নকে একটি দূর্নীতি মুক্ত, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত উন্নত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি পাঁড়ইল ইউনিয়নবাসীর কাছে পূর্ণাঙ্গ সহযোগিতা ও দোয়া চাই। আমি পাঁড়ইল ইউনিয়নের সন্তান আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীক পেলে আপনারা আমাকে নিরাশ করবেন না তা আমি মনে প্রাণে বিশ্বাস করি।

 

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন যাবৎ অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে রাজনৈতিক মাঠে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। আমাকে আগামী পাঁড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা দিলে আমি নির্বাচিত হবো বলে মনে করি কারণ পাঁড়ইল ইউনিয়নের মানুষ পাশে রয়েছেন এবং আমি নির্বাচিত হলে ইউনিয়নবাসীকে সকল মান উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ। আর আমাকে যদি আমার যোগ্যতার ভিত্তিতে মনোনয়ন না দেয়া হয় তাহলে দল যাকে মনোনয়ন দিবেন তার হয়ে নিঃশর্তভাবে কাজ করবো ইনশাআল্লাহ।

উ.প্র/শাহ্জাদা মিলন

 

Facebook Comments Box
advertisement

Posted ২:০২ অপরাহ্ণ | রবিবার, ২৮ নভেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com