বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

লাইভ টক শোতে শোয়েবকে অপমান

বিদেশ ডেস্ক   |   বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | প্রিন্ট

লাইভ টক শোতে শোয়েবকে অপমান

শারজায় টি-টোয়েন্টি বিশ্বকাপে যখন নিউজিল্যান্ড-পাকিস্তান লড়াই করছিল, তখন পাকিস্তানের একটি টিভি চ্যানেলে চলছিল আরেক লড়াই। পাকিস্তানের ন্যাশানাল চ্যানেলের লাইভ শো চলাকালীন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার অপমান করলেন উপস্থাপক। অপমানিত হয়ে শো ছেড়ে চলে যান শোয়েব। সেই সময় শোতে শোয়েবের সঙ্গে উপস্থিত ছিলেন স্যার ভিভ রিচার্ডস এবং ডেভিড গাওয়ারের সঙ্গে অন্যান্য অতিথিরা।

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত বিশ্বের দ্রুততম বোলার শোয়েব আখতারকে পিটিভির এক লাইভ স্পোর্টস শো ছেড়ে যেতে বলেন উপস্থাপক ডঃ নওমান নিয়াজ। এরপর শো ছেড়ে চলে যান শোয়েব। যার পরে একটি বিতর্ক তৈরি হয়েছে। শোয়েব টুইটারে পুরো বিষয়টি জানিয়েছেন। নওমান নিয়াজ কিছু বিষয় নিয়ে কথা বলতে বলতে শোয়েব আখতার শো ছেড়ে চলে যেতে বলেন। তার পরে লাইভ শোতে বিরতি নেওয়া হয়।

অনুষ্ঠানটি আবার শুরু হলে শোয়েব শোয়েব বলেন, ‘জাতীয় টিভিতে আমার সাথে যেভাবে আচরণ করা হয়েছে, আমি মনে করি না যে আমার এই অনুষ্ঠানের অংশ হওয়া উচিত এবং আমি পিটিভি থেকে পদত্যাগ করছি এবং সেখান থেকে চলে যাচ্ছি।’ শোয়েব টুইটারে ভিডিয়োটি প্রকাশ করে পুরো ঘটনাটি জানান। এরপরেই শোয়েবের ভক্তেরা সোশ্যাল মিডিয়াতে প্রতিবাদ শুরু করেছেন। যদিও পাকিস্তানের লাইভ টিভি শোতে নিয়মিত মারামারির ঘটনাও ঘটে। শোয়েব তো অল্পতেই বেঁচে গেলেন!

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com