বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার গ্রেপ্তার হলেন পাকিস্তানের জয় উদযাপন করা সেই শিক্ষিকা

বিদেশ ডেস্ক   |   বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | প্রিন্ট

এবার গ্রেপ্তার হলেন পাকিস্তানের জয় উদযাপন করা সেই শিক্ষিকা

 

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের জয় উদযাপন করায় চাকরি থেকে বরখাস্তের পর এবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ভারতীয় স্কুল শিক্ষিকা নাফিসা আতারি। রাজস্থানের উদয়পুর থানা পুলিশ ওই স্কুল শিক্ষিকাকে ইতোমধ্যে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

গত রোববার (২৩ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের প্রথম জয়টি এসেছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে। এ দুর্দান্ত জয়ে বিজয় উদযাপন করেই প্রথমে শিক্ষকতার চাকরিটি হারান নাফিসা আতারি। রাজস্থানের উদয়পুরের নিরজা মোদি বিদ্যালয়ে পড়াতেন তিনি।

উল্লেখ্য, গত রোববারের ম্যাচে ভারতকে হারানোর পর পাকিস্তান সমর্থক নাফিসা সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ছবি প্রকাশ করে লিখেছিলেন, আমরাই জিতেছি। কিছুক্ষণ পরেই একজন অভিভাবক সেই পোস্টে কমেন্ট করে নাফিসা পাকিস্তানের সমর্থক কিনা জানতে চাইলে জবাবে নাফিসা বলেন, নিঃসন্দেহে আমি বাবর আজমদের সমর্থক। মুহূর্তেই ভাইরাল হয় নাফিসার সেই পোস্ট। ভারতজুড়ে নাফিসার ওই স্ট্যাটাসটি নিয়ে তৈরি হয় তর্ক-বিতর্ক। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের নজরে আসতেও খুব বেশি সময় লাগেনি। এরপর এক বিজ্ঞপ্তিতে নাফিসাকে বরখাস্ত করে স্কুল কর্তৃপক্ষ।

উত্তরা প্রতিদিন/ তৌপিকুল ইসলাম

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com