সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাবিতে একদিনে টিকা নিলেন ৬০০ শিক্ষার্থী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক   |   রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট

রাবিতে একদিনে টিকা নিলেন ৬০০ শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ প্রদান শুরু হয়েছে। রোববার (১৭ অক্টোবর) টিকা প্রদানের প্রথম দিনে প্রায় ৬০০ শিক্ষার্থী টিকা নিয়েছেন।

এদিন সকাল ৯টায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম শুরু হয়। পরে বেলা ১১টায় টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার। তিনি সেখানে টিকা নিতে আসা শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় সেখানে অন্যদের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, টিএসসিসির পরিচালক ড. আরিফ হায়দার, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান, চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান চিকিৎসক ডা. মো. আব্দুল ওয়াদুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর উপাচার্য বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে স্থাপিত ২৪ শয্যা বিশিষ্ট কোভিড-১৯ আইসোলেশন কক্ষ উদ্বোধন করেন এবং কোভিড-১৯ নমুনা সংগ্রহ কক্ষ ঘুরে দেখেন। তিনি সেখানকার সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করেন।

প্রসঙ্গত, যে সকল শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্র নেই এবং ইউজিসির ইউনিভ্যাক ওয়েবলিংকে (https://univac.ugc.gov.bd) ইতিমধ্যে কোভিড-১৯ টিকার প্রাথমিক নিবন্ধন প্রক্রিয়া শেষ করেছে তারা ১৯ অক্টোবর থেকে সুরক্ষা অ্যাপে জন্ম নিবন্ধন সনদ ব্যবহার করে কোভিড-১৯ টিকার নিবন্ধন সম্পন্ন করতে পারবে। বিশ্ববিদ্যালয় টিএসসিসি কেন্দ্রে টিকা গ্রহণের জন্য অবশ্যই সুরক্ষা অ্যাপের মাধ্যমে নিবন্ধন সম্পন্ন করতে হবে এবং নিবন্ধনের কপি সঙ্গে নিয়ে আসতে হবে।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩২ অপরাহ্ণ | রবিবার, ১৭ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com