সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে ক্রিক আইকিউ’র পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

ক্রীড়া ডেস্ক   |   শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে ক্রিক আইকিউ’র পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

রাজশাহীর জনপ্রিয় ক্রিকেট নিউজ গ্রুপ ‘ক্রিকেট এন্ড ক্রিকেটার্স নিউজ অব রাজশাহী’ এর আয়োজনে, রাজশাহীর বর্তমান ও সাবেক ক্রিকেটারদের জানা অজানা নানা বিষয় নিয়ে সাধারণ জ্ঞানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ক্রিক আইকিউ’ এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় রাজশাহী নগরীর অভিজাত রেস্টরন্ট টেস্টি টাইমে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রতিযোগিতার মিডিয়া পার্টনার দৈনিক সানশাইন এর পরিচালক শাহজাদা মিলন, প্রতিযোগিতার স্পন্সর সুইংয়ের পরিচালক ইমতিয়াজ দীপন এবং রবি স্পোর্টস এর সত্ত্বাধিকারী রবিউল ইসলাম রবি।

গত ২৭ আগস্ট ৩০ জন প্রতিযোগিকে নিয়ে অনলাইন প্লাট ফরমে যাত্রা শুরু হয়, রাজশাহীর ক্রিকেট নিয়ে সাধারন জ্ঞানের এই বিশেষ প্রতিযোগিতাটির। ফাইনালে ৬ জন প্রতিযোগি অংশগ্রহন করেন এবং শফিকুল ইসলাম শান্ত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়া জাহিদ হাসান লেমন প্রথম রানার আপ এবং মানিকুল ইসলাম দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্রিকেট এন্ড ক্রিকেটার্স নিউজ অফ রাজশাহী গ্রুপের এ্যাডমিন ও ক্রিক আইকিউ’র পরিচালক  আব্দুুল্লাহ আল মারুফ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি দৈনিক সানশাইন এর ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়।

উ.প্র/ শা মি

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com