বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ে করা ৯ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে অস্বীকার, ধর্ষণ মামলায় স্বামী গ্রেপ্তার

উত্তরা ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট

বিয়ে করা ৯ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে অস্বীকার, ধর্ষণ মামলায় স্বামী গ্রেপ্তার

বরগুনার তালতলীতে প্রেমের সম্পর্কের এক পর্যায়ে নিজেদের মধ্যে বিয়ে হওয়ার পরে ৯ মাসের অন্তঃসত্ত্বা খাদিজা নামে এক নারীকে বিয়ে করার কথা অস্বীকার করে স্বামী বাচ্চু মিয়া (২৮)। পরে স্ত্রীর দেওয়া ধর্ষণ মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার বাচ্চু মিয়া জেলহাজতে পাঠানো হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) ভোর রাতে স্বামী বাচ্চুর নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বড়বগী ইউনিয়নের ছাতনপাড়া গ্রামের শানু হাওলাদারের কন্যা খাদিজার সঙ্গে এক বছর আগে তার খালাতো ভাই বরগুনা পৌরসভার ৪নং ওয়ার্ড ক্রোক এলাকার মন্টু মিয়ার ছেলে বাচ্চু মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এক পর্যায় তারা গোপনে স্থানীয় ঈমামের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের বিষয়টি গোপন রেখে খালাতো ভাই স্বামী বাচ্চু প্রায়ই খাদিজার কাছে এসে থাকতেন। এতে খাদিজা হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। শানু হাওলাদার পারিবারিকভাবে তার কন্যার বিয়ে মেনে নিলেও স্বামী বাচ্চু মিয়ার বাবা-মা মেনে তো নেয়নি উল্টো বিয়ে অস্বীকার করেন স্বামী বাচ্চু।

স্ত্রী খাদিজা ৯ মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় কোনো উপায় না পেয়ে গত মাসে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৯/১ ধারায় স্বামী বাচ্চুর বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে ওসি তালতলী থানাকে আসামি গ্রেপ্তারের নির্দেশ দেন।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া মুঠোফোনে বলেন, আদালতে একটি ধর্ষণ মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী নারী। আদালতের আদেশে মামলাটি এজাহারভুক্ত করে আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছি।

সূত্র:কালের কণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com