মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
বঙ্গবন্ধু কর্মকর্তার পরিষদের আয়োজনে

রুয়েটে পূজার উপহার বিতরণ করলেন নারী নেত্রী শাহীন আক্তার রেনী

উত্তরা প্রতিবেদক   |   মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১ | প্রিন্ট

রুয়েটে পূজার উপহার বিতরণ করলেন নারী নেত্রী শাহীন আক্তার রেনী

রুয়েটে পূজার উপহার বিতরণ করেন নারী নেত্রী ও মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেনী

-উত্তরা প্রতিদিন

বঙ্গবন্ধু কর্মকর্তার পরিষদের আয়োজনে রুয়েটে মঙ্গলবার সন্ধ্যায় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাবার ও বস্ত্র বিতরণ করা হয়েছে। খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী, নারীনেত্রী ও মহানগর আওয়ামীলীগের সিনয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রুয়েটের উপ-রেজিষ্টার দিলীপ কুমার ঘোষ।

প্রধান অতিথির বক্তব্য শাহীন আক্তার রেণী বলেন, গত দুইবছর আমরা দূর্গাপূজা পালন করতে পারিনি। এখনো করোনাকাল চলছে। আপনারা যারা প্রতীমা দেখতে যাবেন অবশ্যই মাস্ক ব্যবহার করবেন ও অন্তত তিন ফিট দুরত্ব রেখে সকলে থাকবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু যখন দেশের হাল ধরেন তিনি সংবিধানে লিখিতভাবে জানিয়ে দেন ধর্ম যার যার উৎসব সবার। এদেশে সকলে মিলে মিশে সবাই একসাথে আনন্দ উদযাপন করবো । বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। আজ তাঁরই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় রয়েছেন। তিনি করোনায় ভয়াবহ সময়ে গরীব দু:খী মানুষদের মাঝে পর্যাপ্ত ত্রাণ দিয়েছেন। আমাদের সিটি মেয়র নিজে ও দলীয়ভাবে সর্ব্বো”চ চেষ্টা করেছেন রাজশাহীবাসীর জন্য খাবার দিয়ে যাতে কেউ অনাহারে না খেয়ে থাকে।

নারী নেত্রী শাহীন আক্তার আরো বলেন, আপনারা কোন গুজবে কান দিবেন না। বিভ্রান্ত হবেন না। আমরা সবসময় সত্যের সাথে থাকতে চাই।

পূজা উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন ৩০ নং ওয়ার্ড আওয়ামীলীগ ( দক্ষিণ) সা.সম্পাদক খলিলুর রহমান.৩০ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামীলীগ সভাপতি আব্দুল হান্নান,২৮ নং ওয়ার্ড (পশ্চিম) সা.সম্পাদক আব্দুস সাত্তার, সহকারী প্রকোশলী হারুণ অর রশীদ,সহকারী রেজিষ্টার মো. রোকনুজ্জামান,সাবেক আহ্বায়ক প্রকৌশলী মোঃ হারুন অর রশিদ, রুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী রাইসুল ইসলাম রোজ, রুপালী ব্যাংক ম্যানেজার সোয়াইবুর রহমান, রাজশাহী মহানগর যুবলীগের উপ-প্রচার সম্পাদক মাহমুদুর রহমান দীপন, রুয়েট কর্মকর্তা মোঃ মাহবুর রহমান, আসিফ আল আমিন সাফি , নাসির উদ্দিন শাহ, মোঃ রোকনুজ্জামান রিপন, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি ( ভারপ্রাপ্ত) ইসফাক ইয়াসশির ইপু সহ বিভিন্ন বিভাগ, দপ্তর , শাখায় কর্মরত কর্মকর্তাবৃন্দসহ অন্যান্য নেতাকর্মিরা।

উল্লেখ্য শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শতাধিক সনাতন হিন্দু ধর্মাবলম্বী দরিদ্র মানুষের মাঝে শাড়ি, নারিকেল , চিড়া, মুড়ি,চিনি,গুঁড় সহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয় বঙ্গবন্ধু কর্মকর্তার পরিষদের মাধ্যমে ।

উ.প্র / শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com