রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নৌকার মনোনয়ন প্রত্যাশী কামাল উদ্দিনের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিবেদক   |   মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১ | প্রিন্ট

নৌকার মনোনয়ন প্রত্যাশী কামাল উদ্দিনের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ৪ নং মোবারকপুর ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী কামাল উদ্দিনের সাধারণ জনগণের মাঝে নামোটিকোরী স্বাস্থ্য কেন্দ্রেরের সামনে মত বিনিময় ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে মোবারকপুর নামোটিকোরী স্বাস্থ্য কেন্দ্রেরের সামনে মোবারকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী, চেয়ারম্যান পদপ্রার্থী, সৎ ও যোগ্য গরীব দুখী মেহনতী মানুষের সেবক, শিক্ষানুরাগী, ও আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন সকলের দোয়াও সমর্থন প্রত্যাশী, প্রবীণ আওয়ামী লীগ নেতা ডাঃ মহসীন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী কামাল উদ্দিন, এই সময় জেলা মহিলা লীগের সহ-সভাপতি নূরজাহান বেগম, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুল আলম বিশ্বাস, সাবেক ইউনিয়ন সাধারণ সম্পাদক আলম বিশ্বাস,বঙ্গবন্ধু পরিষদের ইউনিয়ন সভাপতি মাহতাব আলী,প্রতিটি ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বীর মুক্তিযোদ্ধাগন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে কামাল উদ্দিন বলেন, আমার সার্বক্ষণিক চিন্তা-চেতনা মোবারক পুর ইউনিয়নকে ঘিরে। আমার ডাকে সাড়া দিয়ে উপস্থিত হয়েছেন এজন্য আপনাদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি।

আপনাদের সবাইকে সাথে নিয়ে মোবারকপুর ইউনিয়নকে উন্নত, সমৃদ্ধ ও ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলার চেষ্টা করবো ইনশাআল্লাহ্।

উ.প্র/ শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com