বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের প্রতিনিধি সভা

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হতে হবে : আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক   |   মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১ | প্রিন্ট

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হতে হবে : আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা আয়োজিত প্রতিনিধি সভায় অতিথিবৃন্দ

-প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, আগামী ২নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী মোখলেসুর রহমানকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। এ নির্বাচনেও একজন বিদ্রোহী প্রার্থী হয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

নির্বাচনকে ঘিরেও একদল আওয়ামীলীগ নেতা কর্মীরা নৌকার বিরদ্ধে উঠে-পড়ে লেগেছেন। এ পৌর নির্বাচনে যে নৌকা প্রতীক পেয়েছেন তাকে বলব; আমাদের দলের বিদ্রহী প্রার্থীর সাথে কথা বলে মিমাংসা করে নেয়ার জন্য। তাহলে এ নির্বাচনে আমরাই জয়ী হব। দলের মধ্যে গ্রুপিং লবিং কমে যাবে। ফলে আমরা সম্মিলিতভাবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নয়ন করতে পারব। আর যদি না হয় তাহলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নয়ন থমকে যাবে।

তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিয়েছিলেন। ওই নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাংসদ নির্বাচিত হতে পারিনি। কারণ সূক্ষ্ম কারচুপির মাধ্যমে আমাকে পরাজিত করা হয়েছিল। এখানে কিছু আওয়ামীলীগের নেতা, যারা নিজেকে ত্যাগী ও প্রাণকর্তা মনে করে, তারাই বিএনপির সাথে হাত মিলিয়ে আমাকে পরাজিত করা করেছিল। এদের কারণে চাঁপাইনবাবগঞ্জ জেলার উন্নয়ন থমকে গেছে।

মঙ্গলবার দুপুরে জেলা শহরের একটি পার্কে সদ্য সমাপ্ত চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন পরবর্তী প্রতিনিধি সভায় এ কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জামাল মন্ডল, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনউজ্জামানসহ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা।

উ.প্র/শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com