সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আজ আদালতে হাজিরা এবং জামিন চেয়ে আবেদন করবেন পরীমনি

উত্তরা ডেস্ক   |   রবিবার, ১০ অক্টোবর ২০২১ | প্রিন্ট

আজ আদালতে হাজিরা এবং জামিন চেয়ে আবেদন করবেন পরীমনি

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনি আজ রবিবার আদালতে হাজিরা দেবেন। একই সঙ্গে আদালতে তাঁর জামিন চেয়ে আবেদন করা হবে। গতকাল শনিবার পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেন।

সুরভি বলেন, ‘আগামীকাল (আজ) এ মামলার ধার্য তারিখ রয়েছে। এ জন্য পরীমনি আদালতে হাজিরা দেবেন। এদিকে আদালত তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত পরীমনিকে জামিন দিয়েছিলেন। এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। তাই এ মামলায় পরীমনির জামিন চেয়ে আবেদন করা হবে।’

গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে তাঁর রাজধানীর বনানীর বাসা থেকে মাদকসহ আটক করে র‌্যাব। পরদিন র‍্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনি ও তাঁর সহযোগী আশরাফুল ইসলাম দিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকা মুচলেকায় তদন্ত প্রতিবেদন দাখিলের আগ পর্যন্ত পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন।

তদন্ত শেষে ৪ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। অভিযুক্ত অন্যজন হলেন কবির হোসেন।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৮ অপরাহ্ণ | রবিবার, ১০ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com