বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নৌকার মাঝি হতে চান গোমস্তাপুরের মিঠু

আসাদুল্লাহ আহমদ   |   বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট

নৌকার মাঝি হতে চান গোমস্তাপুরের মিঠু

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠেয় গোমস্তাপুর উপজেলা সদর ইউনিয়ন গোমস্তাপুরে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিঠু।

এ লক্ষ্যে বিগত বেশ কিছুদিন ধরে গোমস্তাপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রত্যন্ত অঞ্চলে পথসভা, মতবিনিময় ,জনসাধারণের সাথে দেখা-সাক্ষাৎ, বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ ইত্যাদির মাধ্যমে তিনি নিজের নির্বাচনী কার্যক্রম করে বেড়াচ্ছেন। ইতিমধ্যে ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষণা হয়েছে। ফলে তিনি তাঁর নির্বাচনী কার্যক্রম আগের চেয়ে বাড়িয়ে দিয়েছেন।

আবুল কালাম আজাদ মিঠু দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্রলীগ থেকেই তিনি আওয়ামী লীগের রাজনীতিতে আসেন। তিনি ২০০৩ সাল থেকে অদ্যবধি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের সদস্য পদে রয়েছেন।

শিক্ষাজীবনের স্নাতক ডিগ্রিধারী আবুল কালাম আজাদ মিঠু রাজনৈতিক কর্মকাণ্ড ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডেও জড়িত রয়েছেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব পর্যায়ে রয়েছেন। আবুল কালাম আজাদ মিঠু রাজনৈতিক জীবনে, হামলা-মামলা ও কারাবরণের শিকার হয়েছেন। রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করতে গিয়ে, প্রতিপক্ষের হামলায় বেশ কয়েকবার তার বাড়িঘর ভাঙচুর হয়েছে।

আবুল কালাম আজাদ মিঠু বলেন, তার রাজনৈতিক কর্মকাণ্ডের কথা বিবেচনা করে দল তাকে নৌকা প্রতীক দিয়ে মূল্যায়িত করবে বলে তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন। তিনি জনগণের দোয়া ভালোবাসা ও সহযোগিতা চেয়েছেন।

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com