সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেক আইডিতে চটেছেন অভিনেত্রী ববিতা

উত্তরা ডেস্ক   |   বুধবার, ০৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট

ফেক আইডিতে চটেছেন অভিনেত্রী ববিতা

চটেছেন অভিনেত্রী ববিতা। তাঁর ক্ষোভ, ‘যে কেউ চাইলেই আরেকজনের নামে কীভাবে ফেসবুক অ্যাকাউন্ট খুলতে পারে বুঝি না। এসব দেখার কী কেউ নেই।’ অভিনেত্রী ববিতা জানান, কয়েক বছর ধরে তিনি লক্ষ্য করছেন তাঁর নামে একাধিক ফেসবুক আইডি চালু আছে। অথচ আজ পর্যন্ত তিনি কোনো ফেসবুক অ্যাকাউন্ট খোলেননি।

ববিতা বলেন, এসব অ্যাকাউন্টে তাঁর ছবিসহ নানা স্ট্যাটাস পোস্ট করে আসছে অশুভ চক্র। এতে তিনি খুব উদ্বিগ্ন। কারণ এসব অ্যাকাউন্টে কেউ যদি দেশ বা ধর্মবিরোধী কোনো স্ট্যাটাস দিয়ে ফেলে তাহলে নিজেই বিপাকে পড়তে পারেন। বর্তমানে কানাডায় থাকা এই অভিনেত্রী বলেন, অবাক করার মতো ব্যাপার হলো, আমার পুত্র অনিকের নামেও বেশ কিছু ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলা হয়েছে।

তিনি ফেসবুক কর্তৃপক্ষ ও বাংলাদেশ সরকারের কাছে এর প্রতিকার চেয়েছেন। ববিতা বলেন, শুধু সেলিব্রেটি বা হাই প্রোফাইল ব্যক্তিত্বদের নামে নয়, সাধারণ অনেক মানুষের নামেও ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে নানাভাবে হয়রানি ও ব্ল্যাকমেইল করে আসছে দুষ্কৃতকারীরা। এটি একজন মানুষের স্বাভাবিক জীবনযাপনের ক্ষেত্রে আতঙ্ক ও হুমকি। এ অবস্থার অবসানে আইনশৃঙ্খলা বাহিনীরও হস্তক্ষেপ কামনা করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা।

সূত্র: বিডি প্রতিদিন

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪২ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com