বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

জাতির পিতার আদর্শ বাস্তবায়নে আরও বহুদূর যেতে হবে: বাহাউদ্দিন নাসিম

উত্তরা প্রতিবেদক   |   বুধবার, ০৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট

জাতির পিতার আদর্শ বাস্তবায়নে আরও বহুদূর যেতে হবে: বাহাউদ্দিন নাসিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, জাতির পিতার আদর্শকে বাস্তবায়ন করার জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত ধরে আমাদের বহুদূর যেতে হবে। বঙ্গবন্ধুর যে আদর্শ, তিনি যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নের জন্য তিনি সারাটা জীবন লড়াই-সংগ্রাম করেছেন। সেই স্বপ্নকে বাস্তবায়নের জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এই স্বপ্ন বাস্তবায়ন আমাদের অনেক ত্যাগ স্বীকার করতে হবে ও অনেক কষ্ট করতে হবে। একইসঙ্গে অনেক প্রতিকূলতা মোকাবেলা করতে হবে। এই প্রতিকূলতা মোকাবেলা করতে সততা ও ন্যায় পরায়নতা দিয়ে আমাদের জনগণের আস্থা অর্জন করতে হবে।

এসময় আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সফরসঙ্গী ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুসহ কেন্দ্রীয় নেতারা।

আ ফ ম বাহাউদ্দিন নাসিমসহ তার সফরসঙ্গীদের বিমান বন্দরে স্বাগত জানান রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন বাবলু, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আব্দুল মমিন ও সাধারণ সম্পাদক জেঠু সরকার, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা।

এছাড়া আরও উপস্থিত রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম মোফাজ্জল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ গালিব, মহিলা বিষয় সম্পাদক মেমোরি মেরিসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:০২ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com