বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যানে ছাত্রীকে ধর্ষণ করল শিক্ষক

উত্তরা ডেস্ক   |   সোমবার, ০৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যানে ছাত্রীকে ধর্ষণ করল শিক্ষক

লক্ষ্মীপুরে প্রাইভেট শিক্ষক মহিন উদ্দিনের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে (১৪) জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার (৩ অক্টোবর) দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

রবিবার রাত ৯টার দিকে বাদীর আইনজীবী ইফতেখার মাহমুদ ফয়সাল বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলাটি ট্রাইব্যুনালের বিচারক সিরাজুদ্দৌলা কুতুবী আমলে নিয়েছেন। ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন আদালতে দাখিলের জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) নির্দেশ দেওয়া হয়েছে।

এজাহার সূত্র জানায়, অভিযুক্ত মহিন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালি গ্রামের মো. খোকন মিয়ার ছেলে। ভুক্তভোগী কিশোরী চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। দীর্ঘদিন ধরে সে মহিনের কাছে প্রাইভেট পড়তো। এ সুযোগে তিনি ছাত্রীর প্রেমে পড়ে যায়। প্রেমের প্রস্তাবও দেন। কিন্তু ছাত্রী রাজী না হয়ে বাবা-মায়ের কাছে নালিশ করে।

এতে অভিভাবকরা মহিনের কাছে প্রাইভেট পড়া বন্ধ করে দেয়। গত ১২ সেপ্টেম্বর বাবা-মায়ের অনুপস্থিতে ছাত্রী ঘরে একা ছিল। এ সুযোগে মহিন ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ঘর থেকে ভেসে আসা চিৎকার চেচামেচির শব্দে প্রতিবেশীরা এসে দরজা খুলতে বলে। এতে তাৎক্ষণিক দরজা খুলে মহিন দৌঁড়ে পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় মাতবররা ভুক্তভোগী পরিবারকে প্রভাবিত করে। একপর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে মহিনের বাবা খোকন ঘটনায় মামলা করতে দেয়নি।

মামলার বাদী বলেন, ঘটনার পর থেকে লোকলজ্জায় ঘর থেকে বের হতে পারছি না। আমার মেয়ে যেন একঘরে হয়ে পড়েছে। প্রথমে বিয়ের আশ্বাস দিলেও এখন তারা স্থানীয় মাতবর দিয়ে অর্থের বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে। আমি মহিনের কাছে মেয়ে বিয়ে দেব না। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে বক্তব্য জানতে গণমাধ্যমকর্মীরা অভিযুক্ত মহিন উদ্দিনের বাড়িতে গেলে তারা পালিয়ে যায়।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com