বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

একাদশে ফিরেই সাকিবের ঝলক, জিতল কলকাতা

ক্রীড়া ডেস্ক   |   সোমবার, ০৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট

একাদশে ফিরেই সাকিবের ঝলক, জিতল কলকাতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় অংশের পুরোটা সময়ই সুযোগ পাননি একাদশে। আন্দ্রে রাসেলের ইনজুরিও দিতে পারেনি সেই সুযোগ। অবশেষে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সাকিব আল হাসানকে একাদশে রাখে কলকাতা নাইট রাইডার্স। টানা পাঁচ ম্যাচ উপেক্ষিত থাকার পর একাদশে ফিরেই ঝলক দেখালেন বাংলাদেশের শীর্ষ অলরাউন্ডার। প্লে অফের আশা বাঁচিয়ে জিতেছে তার দলও।

সুযোগ পেয়ে নিজের জাত চেনালেন বাংলাদেশি তারকা। বল হাতে সুযোগ পেয়ে করলেন দুর্দান্ত পারফরম্যান্স। তাতে জয়ে ফিরেছে তার দলও। হায়দরাবাদকে ৬ উইকেটে হারিয়ে প্লে অফে যাওয়ার পথে টিকে আছে কলকাতা।

রবিবার টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। কিন্তু ইনিংসের দ্বিতীয় বলেই ওপেনার ঋদ্ধিমান সাহা সাজঘরে ফিরলে চাপে পড়ে তারা। ওই চাপ আর পুরো ম্যাচে সামলে উঠতে পারেনি হায়দরাবাদ। অবশ্য দারুণভাবে চেষ্টা করে যাচ্ছিলেন অধিনায়ক কেইন উইলিয়ামসন।

কিন্তু সাকিব আল হাসানের দুর্দান্ত থ্রো স্টাম্পে আঘাত হানলে রান আউট হয়ে সাজঘরে ফিরতে হয় উইলিয়ামসনকে। এর আগে ৪ চারে ২১ বলে ২৬ রান করেন তিনি। পরে সাকিব ফিরিয়েছেন অভিষেক শর্মাকে।

ডাউন দ্য উইকেটে এসে বাংলাদেশি অলরাউন্ডারের বল বাউন্ডারি ছাড়া করছিলেন তিনি। কিন্তু সাকিব তাকে ফাঁকি দিয়ে বল পাঠান দিনেশ কার্তিকের গ্লাভসে। ৪ ওভারে ২০ রান দিয়ে ১ উইকেট নেন সাকিব। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১১৫ রান করে হায়দরাবাদ।

তাদের জবাব দিতে শুভমন গিলের ফিফটিতে সহজ জয় পায় কলকাতা। ৫১ বলে ৫৭ রান করে আউট হন তিনি। তবে ২ বল হাতে রেখেই ছয় উইকেটের জয় পায় কলকাতা। ব্যাট হাতে মাঠে নামার সুযোগ পাননি সাকিব।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com