সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে ১৭ রাউন্ড গুলি নিয়ে বিমানে উঠছিলেন যাত্রী

উত্তরা ডেস্ক   |   রবিবার, ০৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট

হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে ১৭ রাউন্ড গুলি নিয়ে বিমানে উঠছিলেন যাত্রী

ব্যাগে গুলি নিয়ে বিমানে উঠছিলেন এক যাত্রী। ব্যাগ স্ক্যানিংয়ের সময় তা দেখতে পেয়েছেন সিভিল অ্যাভিয়েশনের কর্মীরা। এ সময় ওই যাত্রীকে বিমানবন্দরে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

শনিবার (২ অক্টোবর) বিকালে পৌনে ৫টার ফ্লাইটে রাজশাহীর হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে এ ঘটনা ঘটে। পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, আবদুল বারী শাহ চৌধুরী নামের ওই ব্যক্তি ভুল করেই ১৭ রাউন্ড গুলি নিয়ে বিমানে উঠতে যাচ্ছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আবদুল বারী শাহ চৌধুরীর বাড়ি নওগাঁর সাপাহার। তিনি একজন ফিলিং স্টেশন ব্যবসায়ী।

তিনি জানান, বিমানবন্দরে আটকের পর আবদুল বারী শাহ চৌধুরীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি জানান, তাঁর বাবার নামে লাইসেন্স করা রিভলবারের এসব গুলি ব্যাগেই ছিল। ভুল করে এসব নিয়ে তিনি ঢাকায় যাচ্ছিলেন।

ওসি জানান, সাপাহার থানার মাধ্যমে এই লাইসেন্সের ব্যাপারে খোঁজ নেওয়া হয়েছে। সাপাহার থানা পুলিশ রিভলবার ও গুলির লাইসেন্স থাকার কথা জানিয়েছে। তাই প্রাথমিকভাবে বিমানবন্দরে গুলি নিয়ে যাওয়ার এই এটি ভুল বলেই মনে হচ্ছে। তাও এয়ারপোর্ট থানায় লাইসেন্স না আসা পর্যন্ত আবদুল বারী শাহ চৌধুরীকে থানাতেই থাকতে হবে।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com