বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় ১২ ঘণ্টার ব্যবধানে দুই বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

উত্তরা ডেস্ক   |   রবিবার, ০৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট

বগুড়ায় ১২ ঘণ্টার ব্যবধানে দুই বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে বগুড়ার ধুনট উপজেলায় খালের ভেতর থেকে নান্টু আকন্দ (৭০) নামে আরো বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নান্টু আকন্দ উপজেলার চিকাশি ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে। গতকাল শনিবার রাত ১০টার দিকে বাড়ির পাশে খালের ভেতর থেকে নান্টুর ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে ওইদিন সকালেই পুকুরে ভাসমান অবস্থায় আরেক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুরের পর বাড়ি থেকে বের হন নান্টু আকন্দ। এরপর আর বাড়ি ফিরে আসেননি। স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান পাননি। পরিবারের পক্ষ থেকে এ বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। থানা পুলিশ অনুসন্ধান করে শনিবার রাত ১০টার দিকে বাড়ির পাশে খালের ভেতর থেকে নান্টুর ভাসমান লাশ উদ্ধার করে। তবে এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় নান্টুর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, শনিবার সকাল ১০টার দিকে ধুনট পৌর এলাকার অফিসারপাড়ার একটি পুকুর থেকে মানসিক প্রতিবন্ধী অশীতিপর বৃদ্ধ ভিক্ষুক মোনছের আলীর অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মোনছের আলী উপজেলার নলডাঙ্গা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

নিহতের মেয়ে মর্জিনা খাতুন বলেন, গত বুধবার সকালের দিকে জীবিকার সন্ধানে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি বাবা। অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান মেলেনি। পরে পুকুরের ভেতর থেকে তার লাশ পাওয়া গেছে। এ বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই বলে জানান তিনি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, পৃথক পৃথক স্থান থেকে দুই বৃদ্ধর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে মোনছের আলীর লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর খালের পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার পর নান্টুর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com