বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মিরসরাইয়ে সাড়ে ৪৭ লাখ টাকার আইসসহ তরুণী গ্রেপ্তার

উত্তরা ডেস্ক   |   শনিবার, ০২ অক্টোবর ২০২১ | প্রিন্ট

মিরসরাইয়ে সাড়ে ৪৭ লাখ টাকার আইসসহ তরুণী গ্রেপ্তার

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে এক তরুণীর কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে মাদকের নতুন সংস্ককরণ ক্রিস্টাল মিথাইল এমফিটামিন ‘আইস’।

শুক্রবার (১ অক্টোবর) দিবাগত রাত পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় পূর্বের খবর অনুযায়ী বাসে তল্লাশি চালিয়ে ৯৫ গ্রাম পরিমাণ মরণঘাতি এ মাদক উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ। এসময় মাদক বহনকারী ২২ বছর বয়সি এক তরুণীকেও আটক করে পুলিশ। পুলিশ জানায়, উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪৭ লাখ ৫০ হাজার টাকা।

পুলিশ জানায়, পূর্বের খবর অনুযায়ী মহাসড়কের সোনাপাহাড় এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালালে নুসরাত ফাতেমা নামের ওই তরুণীর কাছ থেকে পলিথিন মোড়ানো অবস্থায় ৯৫ গ্রাম আইস উদ্ধার করা হয়। এসময় মাদক বহনের দায়ে ওই তরুণীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

গ্রেপ্তারকৃত তরুণী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফাতেমা মাদক বহনের কথা স্বীকার করেছে। এসব মাদক চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (উপ পরিদর্শক) মো. সাইফুল ইসলাম শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে জানান, চট্টগ্রাম নগরীর এক ব্যক্তি থেকে এসব আইস নিয়ে যাওয়া হচ্ছিল ঢাকায়। এসব মাদক বিক্রির সঙ্গে কারা যুক্ত তাও আমরা খতিয়ে দেখছি। ফাতেমার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৫ অপরাহ্ণ | শনিবার, ০২ অক্টোবর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com