বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে কোরআন খতম ও দোয়া

উত্তরা ডেস্ক   |   মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে কোরআন খতম ও দোয়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম, বিশেষ দোয়া এবং মাদ্রাসার শিশু-এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে রাজধানীর শিংটোলা জামে মসজিদস্থ মাদ্রাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তা’লীমূল কোরআন হাফিজিয়া আবাসিক মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা উবাইদুল্লাহ মাসরূর। দোয়া ও মোনাজাতের পূর্বে মাদরাসায় অধ্যায়নরত হাফেজ কোরআন দ্বারা কোরআন খতম করানো হয়। মাদ্রাসায় অবস্থান করা আবাসিক শিক্ষার্থীদের জন্য ৩ বেলা উন্নতমানের খাবারের ব্যবস্থা করা হয়। দোয়া-মুনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, স্ত্রী আরজু মনির রুহের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া ও মোনাজাতের পূর্বে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না নিলে আমরা আজ একটা মানচিত্র পেতাম না, একটা পতাকা পেতাম না, জাতীয় সংগীত পেতাম না। আর শেখ হাসিনা জন্ম না নিলে আমরা গণতন্ত্র পেতাম না, সামাজিক ন্যায়বিচার পেতাম না, অর্থনৈতিক মুক্তি পেতাম না, ভোট ও ভাতের অধিকার পেতাম না এবং একটা মর্যাদাশীল দেশ পেতাম না।

সূত্র: বিডি প্রতিদিন

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com