বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিনে সাবেক ছাত্রলীগ ফোরামের শুভেচ্ছা সমাবেশ

উত্তরা প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর জন্মদিনে সাবেক ছাত্রলীগ ফোরামের শুভেচ্ছা সমাবেশ

মহানগরীর লক্ষীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আয়োজিত শুভে”ছা সমাবেশে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ

-উত্তরা প্রতিদিন

সাবেক ছাত্রলীগ ফোরাম, রাজশাহী উদ্যোগে লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধুর ম্যূরালের সামনে বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুভেচ্ছা সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি নফিকুল ইসলাম সেল্টু।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

এই সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সাবেক ছাত্রনেতা মেরাজুল ইসলাম মেরাজ, রকিবুল হাসান, আরিফুজ্জামান বাবু, হাসান খান, আমিনুর রহমান খান রুবেল, জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান, আতিকুল ইসলাম বাবু, শরিফুল ইসলাম, ফজলে রাব্বি বাদশা, নাসির উদ্দিন রুবেল, মাহবুবুর রহমান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল হোসেন, জেলা ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান সাগর, নেতৃবৃন্দ।

আলোচনা সভায় আসাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পুরো পৃথিবী জুড়ে এখন এক বিষ্ময়। তাঁর রাজনৈতিক দক্ষতা, পররাষ্ট্রনীতি অসামান্য কারিশমা, দেশ শাসনে নির্মোহ এক ব্যক্তি হল জননেত্রী শেখ হাসিনা। তিনি শুধু এখন আর শুধু বাঙালি জাতির নেতা নন, তিনি সমস্ত পৃথিবীর মানুষের নেতায় পরিণত হয়েছে। তাঁর অবদান শুধু দেশের মধ্যে সীমাবদ্ধ নয়।

তিনি পৃথিবীর অন্য দেশের নেতাদের আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন কোথায় কোথায় পরিবর্তন করতে হবে। আর নিপীড়িত মানুষের পাশে থাকতে তিনি বিশ্বনেতাদের আহবান করেন এবং নিজে থাকার দৃঢ় প্রত্যয় গ্রহণ করেন। তাঁর জন্মদিনে আমরা দেশবাসী দোয়া করি যাতে তিনি দীর্ঘায়ু জীবন পান এবং বাংলাদেশের জনগণকে বিশ্বের দরবারে মাথা উচু করে চলার পথ সুগম করেন। তাঁর দিকে তাকিয়ে আছে দেশের ১৭ কোটি বাঙালি। তিনি সব সময় যেমন সাধারণ জনগণ নিয়ে ভাবেন, তেমনি সাধারণ জনগণও তাঁর জন্য অসংখ্য দোয়া করে। সমাবেশ শেষে দোয়া পরিচালনা করেন রাজশাহী কলেজ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মাকসুুদ উল্লাহ। সমাবেশ পরিচালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক।

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com