বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় পরিবার থেকেই দুই শিক্ষার্থীর করোনা আক্রান্তের দাবি প্রধান শিক্ষিকার

উত্তরা ডেস্ক   |   মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

কুষ্টিয়ায় পরিবার থেকেই দুই শিক্ষার্থীর করোনা আক্রান্তের দাবি প্রধান শিক্ষিকার

কুষ্টিয়ার খোকসায় এসএসসি পরীক্ষার্থীসহ এক বিদ্যালয়ের দুই শিক্ষার্থীর করোনা আক্রান্ত হয়েছে। উপজেলা সদরের খোকসা জানিপুর পাইলট বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আয়সা আক্তার মাইসা ও একই বিদ্যালয়ের নবম শ্রেণির অপর ছাত্রী ফারজানা হোসেন করোনা আক্রান্ত হন।

করোনা আক্রান্ত এসএসসি পরীক্ষার্থী আয়সা ২৫ সেপ্টেম্বর ও নবম শ্রেণির ছাত্রী ফারজানা ২৩ সেপ্টেম্বর পর্যন্ত শ্রেণিকক্ষে উপস্থিত ছিল। করোনা আক্রান্ত ছাত্রী ও তাদের পরিবারের আক্রান্তদের মধ্যে একজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত নবম শ্রেণির ফারজানার অভিভাবক আকমল হোসেন জানান, তার পরিবারে ৬ জন করোনা আক্রান্ত রোগী রয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছালমা খাতুন জানান, দুই ছাত্রী সম্পর্কে চাচাত বোন। তাদের পরিবারের একাধিক করোনা পজেটিভ রোগী রয়েছেন। ছাত্রীরা বাড়ি থেকে আক্রান্ত হয়েছে বলে তিনি দাবি করেন। করোনা আক্রান্ত ছাত্রীরা যেসব শ্রেণীতে পড়ে ওইসব শ্রেণির শিক্ষার্থীদের করোনা পরীক্ষা করোনোর চিন্তা করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান বলেন, আক্রান্ত শিক্ষার্থীদের একজনের বয়স ১৬ অপরজনের ১৭ বছর। স্কুল চাইলে ওই শিক্ষার্থীরা যে শ্রেণিতে পড়ত সে শ্রেণির শিক্ষার্থীদের ফ্রি করোনা পরীক্ষা করানো যেতে পারে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক জানান, শিক্ষার্থীদের তথ্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

সূত্র: বিডি প্রতিদিন

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com