মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কর্মবিরতি প্রত্যাহার করে শ্রমিকদের গাড়ি চালানোর নির্দেশ

উত্তরা ডেস্ক   |   সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

কর্মবিরতি প্রত্যাহার করে শ্রমিকদের গাড়ি চালানোর নির্দেশ

পণ্য পরিবহনে পূর্বঘোষিত কর্মবিরতি প্রত্যাহার করে নিয়েছে বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান ট্রাক-লরি প্রাইম মুভার মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ। রবিবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ধানমন্ডির বাসভবনে বৈঠকে বসেন সংগঠনটির নেতারা। বৈঠক শেষে এই কর্মসূচি প্রত্যাহারের কথা জানান সংগঠনটির সদস্যসচিব তাজুল ইসলাম।

১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ২৭ ও ২৮ সেপ্টেম্বর পণ্য পরিবহন বন্ধের কর্মসূচির ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান ট্রাক-লরি প্রাইম মুভার মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ। তাজুল ইসলাম বলেন, আমরা আমাদের কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছি। শ্রমিকদের গাড়ি চালানোর নির্দেশ দিয়েছি।

বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের দীর্ঘ আলোচনা হয়েছে। যেসব সমস্যা তাৎক্ষণিক সমাধান করা যায়, সেগুলো সমাধানে ব্যবস্থা নিয়েছি, যেগুলো সময় লাগবে সেগুলো ধীরে ধীরে বাস্তবায়ন করা হবে।

১০ দফা প্রসঙ্গে তিনি বলেন, সার্ভিস চার্জ তারাই নির্ধারণ করেছেন, যেটা নির্ধারিত জায়গায় আদায় করা হবে। জেলা পুলিশের সঙ্গে সমন্বয় করে ফাঁকা জায়গায় গাড়িগুলো রাখবে, যাতে যানজট সৃষ্টি না হয়। আরেকটি দাবি প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ ইচ্ছে করে কারও ওপর গাড়ি চালিয়ে দেয় তাহলে অবশ্যই ৩০২ ধারায় মামলা হবে।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com