মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

২৫ লক্ষ টাকার হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি   |   রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

২৫ লক্ষ টাকার হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ সন্ধা ৭:০০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সিএন্ডবি গ্রামে রাজশাহী টু গোদাগাড়ী গামী মহাসড়কের উপর অপারেশন পরিচালনা করে ২৫০ গ্রাম হেরোইন, সহো দুই জন আসামি গ্রেপ্তার করা হয়। আসামী দুইজন মোঃ সোহেল (২৭), পিতা-আতাউর রহমান, সাং-মহিশালবাড়ী, এবং মোঃ ইসমাইল (২৪), পিতা-সাইদুর রহমান, সাং-মাদাপুর, উভয় থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীদ্বয়কে গ্রেফতার করেন।

ঘটনার বিবরণে র‌্যাব-৫ জানায় -গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএন্ডবি গ্রামমের জনৈক বীরু কামারের বাড়ীর পশ্চিম পার্শ্বে পাঁকা রাস্তার উপর ০২ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিছে। এই খবর পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে ২৫সেপ্টেম্বর সন্ধা ৬:৩০ মিনিটে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএন্ডবি গ্রামের জনৈক বীরু কামারের বাড়ীর পশ্চিম পার্শ্বে আনুমানিক ৩০ গজ দূরে রাজশাহী টু গোদাগাড়ী গামী মহাসড়কের উপর পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই উক্ত ব্যক্তিদ্বয়কে আটক করা হয়। আটককৃত ব্যাক্তিদ্বয়কে নাম-ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে তারা উপস্থিত সাক্ষীদের সম্মুখে উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে এবং জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ধৃত ব্যক্তিদ্বয় প্রকাশ্য বলে ও স্বীকার করে যে, তাহাদের হেফাজতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন আছে।

আরো অনেকের উপস্থিতিতে আটক ০১নং আসামী মোঃ সোহেল (২৭) এর দেহ তল্লাশীকালে আসামীদ্বয়ের দেখানো মতে আটক ১নং আসামীর ডান হাতে থাকা শপিং ব্যাগের ভিতর হইতে (ক) ০৩ টি স্বচ্ছ পলিপ্যাকে রক্ষিত হালকা বাদামী রংয়ের অবৈধ মাদকদ্রব্য হেরোইন (ধৃত আসামীদ্বয়ের বর্ননা মতে) সাদৃশ্য পাউডার উল্লিখিত ০৩টি প্যাকেটের ওজন যথাক্রমেঃ (১০০+১০০+৫০) মোট =২৫০(দুইশত পঞ্চাশ) গ্রাম (যাহা টহল গাড়ীতে থাকা ডিজিটাল পরিমাপক যন্ত্র দ্বারা ওজনকৃত), যাহার মূল্য অনুমানিক ২৫,০০,০০০/-(পঁচিশ লক্ষ) টাকা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে এবং তারা আরো জানায় যে, উক্ত মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/ তৌফিকুর ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৯ অপরাহ্ণ | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com