বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের মেধাবৃত্তি প্রদান

উত্তরা প্রতিবেদক   |   রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের মেধাবৃত্তি প্রদান

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ এর পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” সনের ক্রেস্ট, সম্মাননা পত্র ও সম্মানী প্রদান করা হয়েছে।  রবিবার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

প্রতি বছর এই মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান কেন্দ্রিয়ভাবে অনুষ্ঠিত হলেও এই বছর বর্তমান করোনা পরিস্থিতিতে কেন্দ্রিয়ভাবে আয়োজন না করে সংশ্লিষ্ট ইউনিটের মাধ্যমে প্রদানের সিদ্ধান্ত হয়। বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কর্মকর্তা/কর্মচারী ও নন-পুলিশ পরিবরের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়। ২০২০ সনের জন্য আরএমপি হতে ২৩ জনকে মেধাবৃত্তি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক বলেন, এই মেধাবৃত্তি আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে অনুপ্রাণিত ও উৎসাহিত করবে। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে এবং পড়াশোনায় মনোনিবেশ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, আজ পুলিশ কর্মকর্তা/কর্মচারীর সন্তানেরা বিভিন্ন পেশায় কর্মক্ষেত্রে সাফল্য ছড়িয়ে দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), মোঃ মজিদ আলী বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড

অপারেশন), মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া), আরএমপি’র উর্দ্বতন কর্মকর্তাগণসহ মেধাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

 

 

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৫ অপরাহ্ণ | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com