রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জনতা ব্যাংক-এ “স্বয়ংক্রিয় চালান” পদ্ধতি চালু 

উত্তরা প্রতিবেদক   |   শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

জনতা ব্যাংক-এ “স্বয়ংক্রিয় চালান” পদ্ধতি চালু 

জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে বিশাল রোড শো এর আয়োজন করে -

-উত্তরা প্রতিদিন

জনতা ব্যাংক লিমিটেড ট্রেজারী চালানের মাধ্যমে সরকারের বিভিন্ন সেবা-ফি “স্বয়ংক্রিয় চালান” (Automated Challan   ) পদ্ধতির মাধ্যমে গ্রহণ করছে।

এ উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে শনিবার সকাল সাড়ে নয়টায় রাজশাহী কর্পোরেট শাখার সামনে থেকে ব্যানার ফেস্টুন সম্বলিত এক বিশাল রোড শো এর আয়োজন করা হয়।

জনতা ব্যাংক রাজশাহী এরিয়ার সকল কর্মকর্তা-কর্মচারির উপস্থিতিতে রোড শো ও পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার ।

আরও উপস্থিত ছিলেন এরিয়া অফিস রাজশাহীর ডিজিএম জাহাংগীর হোসেন জোয়ার্দ্দার, রাজশাহী কর্পোরেট শাখার ইনচার্জ এজিএম সন্জয় কুমার মৈত্র, এজিএম মোঃ নুর আলম প্রমুখ।

বক্তরা পথ সভায় আপামর জনগণকে সরকারের বিভিন্ন সেবার ফি জনতা ব্যাংকে চালানের মাধ্যমে জমাদানের জন্য আহ্বান জানান । তারা আরও উল্লেখ করেন সারা বাংলাদেশে জনতা ব্যাংকের সকল শাখায় পাসপোর্ট ফি, আয়কর, ভ্যাট, শুল্ক, সার চার্জ এর অর্থ গ্রহণ করা হচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক তাপস মজুমদার বলেন স্বয়ংক্রিয় চালান পদ্ধতি চালু ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একটি সময়ের দাবি এবং গ্রাহক সেবা প্রদানে জনতা ব্যাংক আরও এক ধাপ এগিয়ে গেলো।
পথসভায় উপস্থিত সকলেই চালান পদ্ধতি চালুর জন্য ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম আজাদ ও এই কাজের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

রোড শো নগরীর প্রধান প্রধান সড়ক আলুপট্টি, রানী বাজার, বাটার মোড় ঘুরে সাধারন জনগনের মাঝে লিফলেট বিতরণ করে রাজশাহী সাহেব বাজার জিরোপয়েন্টে এসে শেষ হয়।

উত্তরা প্রতিদিন  / শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ২:২৪ অপরাহ্ণ | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com