সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সাপাহারে পৃথক অভিযানে ৯টি চোরাই ফোন উদ্ধার

সেলিম রেজা   |   বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

সাপাহারে পৃথক অভিযানে ৯টি চোরাই ফোন উদ্ধার

হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে মালিকের কাছে বুঝিয়ে দেন সাপাহার থানার পুলিশ

সাপাহার(নওগাঁ)প্রতিবেদক
নওগাঁর সাপাহার থানার বিশেষ অভিযানে সাপাহার উপজেলার হারিয়ে যাওয়া ৯টি মোবাইল দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে পৃথক অভিযানে উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ।

জানাগেছে, সাপাহার উপজেলা থেকে বিভিন্ন সময় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে তৎপর হয় সাপাহার থানা পুলিশ এবং জিডির ভিত্তিতে অফিসার ইনচার্জ (ওসি)তারেকুর রহমান সরকার ও চৌকস্ পুলিশ উপ পরিদর্শক (এসআই) মানিক হোসেনের আপ্রাণ চেষ্টায় ও কৌশলে পৃথক পৃথক অভিযানে উপজেলা থেকে। হারিয়ে যাওয়া মোবাইল গুলো উদ্ধার হতে শুরু করেছে।

দেশের বিভিন্ন জেলার উপজেলা থেকে এস আই মানিকের কৌশলে মোট ৯ টি মোবাইল উদ্ধার করতে সক্ষম হয় সাপাহার থানা পুলিশ এবং ফোন গুলো উদ্ধার করে ফোনের প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাপাহার থানার অফিসার ইনচার্জ জানান, আমরা অনেক চেষ্টার পর পূর্বে ও বর্তমানে উপজেলা থেকে যে সমস্ত মোবাইল হারিয়েছিল জিডির ভিত্তিতে আমরা উদ্ধার করতে সক্ষম হচ্ছি। আমরা আশাবাদী সকল হারিয়ে যাওয়া ফোন অতি দ্রুত উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফেরত দিতে পারবো। আমাদের অফিসার এসআই মানিকের কৌশলে আমরা মোবাইল গুলো উদ্ধারে সক্ষম হচ্ছি। গতকাল সন্ধ্যা ৭ টায় সাংবাদিক নয়ন বাবুর হারিয়ে যাওয়া Oppo-F7 ফোনটি উদ্ধার করে নয়ন বাবুর কাছে হস্তান্তর করেছি। আমরা ফোনটি ৭০০ মাইল দূর থেকে উদ্ধার করেছি বলে জানান। পুলিশের এমন তৎপরতাকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সর্বস্তরের মানুষ।

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

 

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com