রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

চাঁপাইনবাবগঞ্জ -সোনামসজিদ সড়কে দুর্ঘটনায় ২জন নিহত, আহত ২

শাহ্ আলম   |   শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

চাঁপাইনবাবগঞ্জ -সোনামসজিদ সড়কে দুর্ঘটনায় ২জন নিহত, আহত ২

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ-শিবগঞ্জ রোডে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা-ভ্যানকে চাপা দিলে নিহত হন দুজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কের কানসাট বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন শিবগঞ্জ উপজেলার উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পারদিলালপুর (ছনকা পাড়া) গ্রামের মো. হারুন আলী (২৪) এবং উপজেলার একই ইউনিয়নের ধোবড়া এলাকার বাসিন্দা রেনু বেগম (৫৫)। আহতরা হলেন আড়গাড়া হাট এলাকার অহিদুল ইসলাম (২৪) ও নিহত রেনু বেগম র ছেলে আহমেদ আলী (১৯)।

শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মী শাহিন আলী জানান, সোনামসজিদ স্থলবন্দর থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরগামী একটি ট্রাক কানসাট বাশপট্টি বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশা ও ভ্যান দুমড়েমুচড়ে যায়। অটোরিকশার যাত্রী হারুন আলী ঘটনাস্থলেই মারা যান। আহত তিন জনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর আরও একজন মারা যান। নিহতদের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েরা খাতুন বলেন, হাসপাতালে ভর্তির আগেই দুজন মারা যান। বাকি দুজনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে। এ ছাড়া ট্রাকের সহকারী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৫ অপরাহ্ণ | শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com