বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সেনাবাহিনীর নতুন দায়িত্বে মাহেন্দ্র শিং ধোনি

ক্রীড়া ডেস্ক   |   শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

সেনাবাহিনীর নতুন দায়িত্বে মাহেন্দ্র শিং ধোনি

ভারতের সাবেক সফলতম অধিনায়ক অনেক বছর ধরেই দেশটির সেনাবাহিনীতে যুক্ত আছেন। গত ওয়ানডে বিশ্বকাপের পর সেনা ট্রেনিংও করেছেন। ন্যাশনাল ক্যাডেট কর্প (এনসিসি) কেমন কাজ করছে তা দেখার জন্য ১৫ জন সদস্যের একটি কমিটি তৈরি করা হয়েছে। সেই এনসিসি তদারকি কমিটিতে আছেন মহেন্দ্র সিংহ ধোনি। সঙ্গে নেওয়া হয়েছে আনন্দ মহিন্দ্রাকেও।

সেনাবাহিনীর প্রতি ধোনির ভালোবাসা অজানা নয়। বিভিন্ন সময় সেনাবাহিনীর বিভিন্ন কাজে তাকে যোগ দিতেও দেখা গছে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন ধোনি।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, এই তদারকি কমিটির কাজ হচ্ছে এনসিসির উন্নতির দিকে নজর দেওয়া। এনসিসি ক্যাডেটদের কিভাবে আরো কাজের সঙ্গে যুক্ত করা যায়, সেই দিকে নজর দেবে এই কমিটি।

এর আগে সেনাবাহিনীতে সম্মানিত লেফটেন্যান্ট কর্নেলের দায়িত্ব দেওয়া হয়েছিল ধোনিকে। এনসিসি তদারকি কমিটিতে নেওয়ার খবর জানার পর ধোনিকে সম্মান জানিয়েছে তার আইপিএল দল চেন্নাই সুপার কিংস।

ইনস্টাগ্রামে ধোনির একটি ছবি পোস্ট করেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। যাতে দেখা যাচ্ছে, সেনাবাহিনীর পোশাকে ভারতীয় পতাকার সামনে দাঁড়িয়ে ধোনি। নিচে লেখা- ‘দেশের কাজে নিযুক্ত। এর জন্য বাকি সব কিছু উপেক্ষা করতে পারে।’

সূত্র: কালের কন্ঠ

উত্তরা প্রতিদিন

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com