মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করলেন মেয়র লিটন

উত্তরা প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করলেন মেয়র লিটন

এক বন্যার্তের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন মেয়র লিটন 

রাজশাহী মহানগরীর ২৪ নং ওয়ার্ডের বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টায় ২৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ৪০০ বন্যা দুর্গত মানুষের প্রত্যেককে ১০ কেজি করে চাল ও ১টি করে মাস্ক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, যখনই মানুষের বিপদ আসে, তখনই বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সব সময় মানুষের পাশে আছি।

মহামারি করোনাকালীন প্রায় দেড় বছর ধরে অজস্রবার সরকার ও আমাদের পক্ষ থেকে মানুষকে খাদ্য, অর্থসহ সার্বিকভাবে সহায়তা প্রদান করেছি। মানুষের প্রয়োজনে আগামীতেও এভাবে আমরা মানুষের পাশে থাকবো। সকলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন। আপনারা সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাসিকের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আরমান আলী। এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়ামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com