বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নিজ ঘরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে উড়ে গেল টিনের চালা, যুবক আহত

উত্তরা ডেস্ক   |   মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

নিজ ঘরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে উড়ে গেল টিনের চালা, যুবক আহত

যশোরের অভয়নগর উপজেলায় নিজ ঘরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে শপ্পা (৩৫) নামে এক যুবক আহত হয়েছেন। এ সময় বোমা বিস্ফোরণে ওই ঘরের টিনের চালা উড়ে যায় এবং দেয়ালে ফাটলের সৃষ্টি হয়।

সোমবার রাত সাড়ে ১২টার উপজেলার রাজঘাট কার্পেটিং বাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে। তার হাতের তিনটি আঙুল, চোখ, মুখমণ্ডল, বুক ও দুটি পায়ে মারাত্মকভাবে জখম হয়। বোমাটি তৈরির সময় তার হাতেই বিস্ফোরিত হয় বলে পুলিশের ধারণা।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শপ্পা নিজ ঘরের দরজা লাগিয়ে ভেতরে বোমা তৈরি করার সময় তা বিস্ফোরিত হয়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও পাঁচটি ধারালো রামদা উদ্ধার করে।

পুলিশ জানায়, শপ্পা একজন বোমা তৈরির কারিগর। সে নিজ ঘরে বোমা বানানোর সময় বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। এ সময় পরিবারের লোকজন ও স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানো হয়।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাদিয়া জাহান বলেন, বোমার স্প্রিন্টারে তার চোখ-মুখমণ্ডলসহ শরীরের সিংহভাগ অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি একেএম শামীম আহসান জানান, নিজ ঘরে বোমা তৈরিকালে বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করে ওই ঘরের মধ্য থেকে পাঁচটি রামদা উদ্ধার করা হয়েছে। বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে। সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্র:যুগান্তর

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com