বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৪ সেপ্টেম্বর আইএমইডির ৩য়-৪র্থ শ্রেণির নিয়োগ পরীক্ষা

উত্তরা ডেস্ক   |   সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

২৪ সেপ্টেম্বর আইএমইডির ৩য়-৪র্থ শ্রেণির নিয়োগ পরীক্ষা

পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) স্থগিত থাকা নিয়োগ পরীক্ষা আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। সোমবার পরিকল্পনা মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইএমইডির আওতায় অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, হিসাবরক্ষক, ক্যাশিয়ার, কম্পিউটার অপারেটর ও অফিস সহায়ক পদের গত ১২ এপ্রিলের স্থগিতকৃত লিখিত পরীক্ষা আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

আগামী ২৪ সেপ্টেম্বর বিকেল ৩টায় শের-ই-বাংলা নগর সরকারি বালক উচ্চ বিদ্যালয়, আগারগাঁওয়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে। বৈধ প্রার্থীদের তালিকা আইএমইডির ওয়েবসাইটে  (www.imed.gov.bd)

দেয়া আছে। তাদের বর্তমান ঠিকানায় ডাকযোগে প্রবেশপত্র পাঠানো হয়েছে। আইএমইডি থেকে আরও জানানো হয়, যেসব বৈধ প্রার্থী যথা সময়ে প্রবেশপত্র পাননি তাদের জন্য আগামী ২২ ও ২৩ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে দুপুর ২টার মধ্যে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (ভবন-১১, কক্ষ নম্বর-১০, পরিকল্পনা কমিশন চত্বর, শের-ই-বাংলা নগর, ঢাকা-১২০৭) থেকে ডুপ্লিকেট প্রবেশপত্র ইস্যু করা হবে।

ডুপ্লিকেট প্রবেশপত্রের জন্য প্রার্থীকে অবশ্যই আবেদন ও প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত ২ কপি ছবি সঙ্গে আনতে হবে। প্রার্থীকে অবশ্যই মাস্ক পরাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

সূত্র   বাংলাদশে র্জানাল

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৫ অপরাহ্ণ | সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com