শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মান্দায় বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার, পুত্রবধূ আটক

মান্দা (নওগাঁ) প্রতিবেদক   |   সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

মান্দায় বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার, পুত্রবধূ আটক

নওগাঁর মান্দায় ঘর থেকে আকলিমা বেগম (৭০) নামে এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার রাত ৮টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের পারনুল্লাবাদ গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। খুনের শিকার আকলিমা বেগম ওই গ্রামের মৃত নুর উদ্দিনের স্ত্রী। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পূত্রবধূ লাইলি বেগমকে আটক করা হয়।

নিহতের পুত্রবধূ লাইলি বেগম জানান, আমার স্বামী আজিজুল ইসলাম ঢাকায় মাইক্রোবাস চালান। বাড়িতে আমি একাই থাকি। গত বৃহস্পতিবার বাবার বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মানিকগ্রামে বেড়াতে যাওয়ার সময় বাড়ি পাহারা দেওয়ার জন্য শাশুড়ি আকলিমা বেগমকে রেখে যান। তিনি আরো বলেন, সোমবার বেলা ১১টার দিকে বাড়ি ফিরে সদর দরজা তালাবদ্ধ দেখে আশপাশের বাড়িতে শাশুড়ির খোঁজ করেন। না পেয়ে সন্ধ্যার দিকে দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে শাশুড়িকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় দেখেন।

নিহতের বড় ছেলে আবুল কাসেম বলেন, মা আকলিমা বেগম ছোট ভাই আবু তালেবের বাড়িতে থাকেন। মেজ ভাই আজিজুল ইসলামের স্ত্রী লাইলি বেগম বাড়ি পাহারা দেওয়ার জন্য মাকে রেখে বাবার বাড়ি বেড়াতে যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিনুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। জিজ্ঞাসাবাদের জন্য তাঁর পুত্রবধূ লাইলি বেগমকে আটক করা হয়েছে। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪২ অপরাহ্ণ | সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com