মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দিনাজপুরে ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই, যুবক আটক

উত্তরা ডেস্ক   |   সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

দিনাজপুরে ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই, যুবক আটক

দিনাজপুরের বিরল উপজেলায় এক বিকাশ ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ৩ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ অভিযান চালিয়ে মশিউর রহমান আশিক (২২) নামে ওই ছিনতাইকারীকে আটক করেছে। এসময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।

বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নের ভগবানপুর গ্রামে রবিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় অভিযান চালিয়ে তার বাসা থেকে আশিককে আটক করা হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী আল আমিন আলী বাদী হয়ে টাকা ছিনতাইয়ের একটি মামলা দায়ের করেন।

আটক আশিক ভগবানপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে। বিকাশ ব্যবসায়ী আল আমিন ২নং ফরক্কাবাদ ইউনিয়নের দামাইল ডাঙ্গাপাড়ার মৃত শাহ জাহান আলীর ছেলে ও কাঞ্চন মোড়ের বিকাশ দোকানের স্বত্বাধিকারী।

বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, আশিক দীর্ঘদিন ধরে বিকাশ ব্যবসায়ী আল আমিন আলীর কাছে বাকীতে লোড ও বিকাশ নিয়ে আসছিল। আশিকের কাছে দোকানদারের ৪৭ হাজার ৬২৬ টাকা পাওনা ছিল। রবিবার দুপুরে আশিক ওই দোকানের সামনে আসলে দোকানদার বাকী টাকা আদায়ের জন্য কথা বললে সে ক্ষিপ্ত হয়ে কোমরে থাকা একটি পিস্তল তার মাথায় ঠেকিয়ে দোকানের ক্যাশ বাক্সে রাখা ৩ লাখ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশেপাশের অন্যান্য ব্যবসায়ীরা বিষয়টি জানতে পেরে দিনাজপুর-সেতাবগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ করতে থাকে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করে।

তিনি আরো জানান, ক্ষতিগ্রস্ত ওই দোকানদার সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আশিককে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এসময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হবে।

সূত্র:কালেরকণ্ঠ

উত্তরা প্রতিদিন/তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫২ অপরাহ্ণ | সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com