শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গণপিটুনিতে ডাকাত নিহত, অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার, গুলিবিদ্ধসহ আহত ৬

উত্তরা ডেস্ক   |   রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

গণপিটুনিতে ডাকাত নিহত, অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার, গুলিবিদ্ধসহ আহত ৬

সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ এলাকায় ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় ডাকাতদের ছোড়া এলোপাতাড়ি গুলিতে পাঁচজন আহত হয়েছেন। এ ছাড়া ডাকাতদের মারধরে আরও এক ব্যক্তি আহত হয়েছেন। আর স্থানীয় জনতার গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছেন। ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ।

গুলিবিদ্ধরা হলেন গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণের পশ্চিম দত্তরাইল গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২২), মানোয়ার হোসেন (২৪), একই এলাকার আতিব আলীর ছেলে সাইদুল ইসলাম (৪০), বকু মিয়ার ছেলে আরমান আহমদ (৩০) ও মনন আহমদের ছেলে দুলাল আহমদ (২৭)। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ডাকাতদের মারধরে আহত হন দত্তরাইল মিশ্রপাড়ার গৃহকর্তা জ্ঞান সেনের ছেলে দুলাল সেন (৪০)।

স্থানীয় সূত্র জানায়, রবিবার ভোররাতে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের জ্ঞান সেনের বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা জ্ঞান সেন ও তার স্ত্রী শক্তি রাণী সেনকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। তখন বাধা দিলে ডাকাতরা জ্ঞান সেনের ছেলে দুলাল সেনকে মারধর করে আহত করেন।
ডাকাতরা জ্ঞান সেনের বাড়ি থেকে ১ হাজার ডলার, নগদ দুই লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্রসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যান। যাওয়ার সময় বাড়ির সিসি ক্যামেরাও নিয়ে যান ডাকাতরা।

এদিকে, পালানোর সময় পশ্চিম দত্তরাইল জামে মসজিদের ইমাম বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজনকে জানান। তখন গ্রামের লোকজন ডাকাতদের ধাওয়া করলে, তারা এলোপাতাড়ি গুলি ছুড়লে পাঁচজন আহত হন। বাকি ডাকাতরা পালিয়ে গেলেও লোকজন এক ডাকাতকে ধরে গণধোলাই দেয়। এতে ঘটনাস্থলেই
তার মৃত্যু হয়। তার কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুণ্ঠিত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী। বাকি ডাকাতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন ওসি।

ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৮ পূর্বাহ্ণ | রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com