বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু

উত্তরা প্রতিবেদক   |   শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু

বঙ্গবন্ধুকন্যা, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু হয়েছে। এতে ভিডিও ফুটেজ পাঠিয়ে অংশ নেয়া যাবে।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচী পালন করবে। এর বাইরে আওয়ামী লীগ এবং দলের গবেষণা উইং সিআরআই আয়োজন করেছে এই ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেন। খবর বাসসর।

আওয়ামী লীগ ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ বলেন, গত ১৩ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্মিত বিভিন্ন অবকাঠামো, করোনাকাল ও ভ্যাকসিনে শেখ হাসিনার ভূমিকা, বিদ্যুত সুবিধা, আশ্রয়ণ প্রকল্পসহ যার যার এলাকার জীবনমানের উন্নয়নে নির্মিত বিভিন্ন স্থাপনা নিয়েও ভিডিওচিত্র ধারণ করে পাঠানো যাবে এ ক্যাম্পেনে।

ভিডিওর শুরুতেই নিজের নাম, জেলা বা প্রতিষ্ঠানের নাম বলতে হবে। কোন ধরনের সম্পাদনা না করে মূল ভিডিও চিত্রটি পাঠাতে উৎসাহিত করছে সিআরআই। কেউ চাইলে একাধিক বিষয়েও ভিডিও পাঠাতে পারবেন। ভিডিও পাঠানোর ঠিকানা :opinion@albd.org; Google Drive/One Drive-এর লিংক ‘Shareable’ বা ’Open’ বা ‘Anyone Can Get Access’ এই অপশেনগুলো Enable করে পাঠাতে হবে।   অবশ্যই ভিডিও শেষ করতে হবে ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ বলে। ভিডিও পাঠানোর শেষ সময় ২০ সেপ্টেম্বর।

তন্ময় আহমেদ বলেন, শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকার সময়েই দেশের স্বাধীনতার ৫০তম বছরও পালন করা হবে। এই সময়ে যেভাবে প্রধানমন্ত্রী হাতে দেশ এগিয়ে যাচ্ছে তার প্রতি কৃতজ্ঞতা জানাতে জন্মদিন পালনে সব সংগঠনকে যুক্ত করা হবে। এছাড়াও প্রধানমন্ত্রী কীভাবে কি কি কর্মসূচীর মধ্যে দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রান্তিক মানুষের হাত ধরে সেসব উঠে আসবে এই ক্যাম্পেনে। তিনি বলেন, আমরা আশা করছি দেশের মানুষ আগের বারের মতোই ভিডিও বার্তার মাধ্যমে বঙ্গবন্ধুকন্যার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবে।

পরে ওই ভিডিওগুলো আওয়ামী লীগের ভ্যারিফাইড পেজে দেখানো হবে। তন্ময় বলেন, করোনাভাইরাস রোধে ব্যাপক টিকাদান, বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন, বিদ্যুত, আবাসন প্রকল্পসহ শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগ এতে উঠে আসবে। আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুগে যুগে বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড করেছেন।

যার ফলে বাংলাদেশের সকল ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়েছে। বিভিন্ন খাতে তাৎপর্যপূর্ণ উন্নয়ন হয়েছে। বিশ্বের মানচিত্রে বংলাদেশ আত্মনির্ভরশীল মর্যাদাবান জাতিতে পরিণত হয়েছে। তিনি বলেন, আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জন্মদিন। আওয়ামী লীগ ধারাবাহিকভাবে এক যুগ ক্ষমতায় থাকার কারণে মানুষ নানাভাবে উপকৃত হয়েছে। তারা এই বিশেষ দিনটি অত্যন্ত কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করবে এবং বঙ্গবন্ধুকন্যার সুস্থ ও দীর্ঘ জীবনের জন্য প্রার্থনা করবে।

সূত্র: দৈনিক জনকণ্ঠ

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১:২২ অপরাহ্ণ | শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com