বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রামেক হাসপাতাল টিকাকেন্দ্র স্থানান্তর, ১১ সেপ্টেম্বর থেকে নতুন কেন্দ্র মহিলা ক্রীড়া কমপ্লেক্স

উত্তরা ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

রামেক হাসপাতাল টিকাকেন্দ্র স্থানান্তর, ১১ সেপ্টেম্বর থেকে নতুন কেন্দ্র মহিলা ক্রীড়া কমপ্লেক্স

কোভিড-১৯ এর টিকা দেওয়ার রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) কেন্দ্র স্থানান্তর করা হয়েছে। টিটিসির পরিবর্তে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে টিকা দেওয়া হবে। ১১ সেপ্টেম্বর থেকে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে টিকা দেওয়া হবে। রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজশাহী মহানগরীতে সরকার নির্ধারিত চারটি কেন্দ্রে নিয়মিত করোনার টিকা দেওয়া হচ্ছে। কেন্দ্রগুলো হচ্ছে, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল, রাজশাহী পুলিশ হাসপাতাল, রাজশাহী সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ও সংক্রামক ব্যাধি (আইডি) হাসপাতাল। রামেক হাসপাতালের জায়গা স্বল্পতার কারণে মহানগরবাসীর সুবিধার্থে কেন্দ্রটি পরিবর্তন করে ৩১ জুলাই থেকে রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজে টিকা প্রদান করা হচ্ছে।

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সরকারি ঘোষণার জন্য টিটিসি খোলারও প্রস্তুতি নেওয়া হচ্ছে। এজন্য কেন্দ্রটি পরিবর্তন করতে হচ্ছে। টিটিসির পরিবর্তে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে টিকা দেওয়া হবে। আর আগামী শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে প্রতিদিন (শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতীত) সকাল ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে টিকা দেওয়া হবে। ১১ সেপ্টেম্বর থেকে রামেক হাসপাতাল কেন্দ্রের টিকার নিবন্ধনকারীকে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে স্থাপিত বুথগুলো থেকে টিকা গ্রহণের অনুরোধ করা হলো।

এদিকে বুধবার বিকাল ৩টায় রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর, জেলা প্রশাসক আব্দুল জলিল, সিভিল সার্জন ডা. মোঃ কাইয়ুম তালুকদার, রাজশাহী মেডিকেল কলেজ হাপসাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী, রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম।

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com