বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কতটা দক্ষ ক্রিকেটার মুস্তাফিজ তা বর্ণনা করতে সাহায্য চাচ্ছে রাজস্থান রয়্যালস

ক্রীড়া ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

কতটা দক্ষ ক্রিকেটার মুস্তাফিজ তা বর্ণনা করতে সাহায্য চাচ্ছে রাজস্থান রয়্যালস

প্রথমবারের মতো নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতেছে টাইগাররা। চোখ ধাঁধানো ব্যাটিং ও বোলিং পারফরম্যান্সে ৫ বল হাতে রেখেই ৬ উইকেটের সহজ জয় তুলে নেয় বাংলাদেশ। বাঁ হাতি স্পিনার নাসুম আহমেদের পাশাপাশি দুর্দান্ত বোলিং করেছেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। ৩.৩ ওভারের স্পেলে ১২ রানের খরচে মুস্তাফিজ নেন ৪ উইকেট।

মোস্তাফিজের প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে ভারতীয় প্রিমিয়ার লিগে মুস্তাফিজের দল রাজস্থান রয়্যালস। মুস্তাফিজের বোলিং পরিসংখ্যানের ছবি পোস্ট করে তারা লিখেছে, ‘এই তারকা ক্রিকেটার… সে কতটা দক্ষ ক্রিকেটার তা বর্ণনা করতে দয়া করে আমাদের সাহায্য করুন। আমাদের শব্দও ফুরিয়ে যাচ্ছে।’ সঙ্গে জুড়ে দিয়েছে হাসির ইমোজি।

গতকাল বুধবারের ম্যাচে দারুণ বোলিং করে মুস্তাফিজ ১৬ নম্বর ওভারের দ্বিতীয় ও পঞ্চম বলে সাজঘরে ফেরান টম ব্লান্ডেল ও ম্যাককঞ্চিকে। এছাড়াও কাটার মাস্টার আউট করেন উইল ইয়ঙ ও ব্লেয়ার টিকনারকে। ইয়ঙ আবার নিউজিল্যান্ড ইনিংসের সর্বোচ্চ স্কোরার। ৪৮ বলে ৫ চার ও এক ছক্কায় ৪৬ রান করেন তিনি।

নিউজিল্যান্ড ইনিংসের ১৬ নম্বর ওভারের শেষ বলে দারুণ এক কাটার করেন মুস্তাফিজ। কিউই ব্যাটসম্যান কোল ম্যাককঞ্চি বুঝতেই পারেননি। বোকার মতো শট খেলেন। মুস্তাফিজ উড়ে আসা বলে ঝাঁপিয়ে বাঁ হাতে ফিরতি ক্যাচ নেন। ক্যাচটি ছিল চোখ ধাঁধানো।

 

সূত্র: বিডি প্রতিদিন

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com