বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে মসজিদের ঈমামদের সাথে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে মতবিনিময়

উত্তরা প্রতিবেদক   |   সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে মসজিদের ঈমামদের সাথে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে মতবিনিময়

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন

-প্রতিনিধি

রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের সকল মসজিদের ঈমাম ও কমিটির নেতৃবৃন্দের সাথে বাল্য বিবাহ প্রতিরোধ, শান্তি শৃংখলা ও পরিচ্ছন্নতা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার সকাল ১০টায় ১৯নং ওয়ার্ড কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

মতবিনিময় সভায় কাউন্সিলর সুমন বলেন, মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সহযোগিতা ও তত্ত্বাবধানে ১৯নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কার্যক্রম চলমান আছে। প্রত্যেক উন্নয়ন হচ্ছে ওয়ার্ডবাসীর চাহিদা মতোই। ওয়ার্ড এলাকায় বাল্য বিবাহ রোধে ইমামদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। এজন্য মসজিদে মুসুল্লী এবং যে কোন আলোচনায় সরকারি নিদের্শনা ঘোষণার অনুরোধ করা হয়।

কাউন্সিলর সুমন আরো বলেন, ১৯নং ওয়ার্ড তথা দেশের প্রত্যেকটি জনগণকে নিরাপদ রাখার স্বার্থে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আলোচনার অনুরোধ করেন, আফগানস্থান ও তালেবান ইস্যুতে যেন কোন মসজিদে আলোচনা না হয় সেই দিকে খেয়াল রাখার অনুরোধ করেন।

সভায় আরো বক্তব্য রাখেন, রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মোঃ মশিউর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক, চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন, প্রফেসর ইসমাঈল হোসেন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান আলীসহ ২২টি মসজিদের মাম এবং সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৭ অপরাহ্ণ | সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com