মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন

উত্তরা প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন

বহুপ্রতিক্ষিত রাজশাহী জেলা পরিষদের নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর কোট চত্বরে নির্মিত রাজশাহী জেলা পরিষদের দৃষ্টিনন্দন বহুতল ভবনের ভার্চুয়ালি আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে যোগদেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রানালয়ের সিনিয়ার সচিব হেলালুদ্দীন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানে সভাপতি রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি তার বক্তব্য স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ও সিনিয়র সচিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, উনাদের অবদান জেলা পরিষদ আজীবন মনে রাখবে।

সেই সাথে তিনি আরো কৃতজ্ঞা প্রকাশ করে বলেন, আমার মেয়াদকালীন যে সকল নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদে দায়িত্বে ছিলেন তারা সহ জেলা পরিষদের সকল সদস্যদের অবদান ভূলবার নয়।

ভাচুয়ালি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম তার মূল্যবান বক্তব্য বলেন, এই ভবন নির্মাণে জেলা পরিষদ চেয়ারম্যানের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। তিন বলেন, দেশনেত্রী শেখ হাসিনা জেলা পরিষদ সচল ও আরো শক্তিশালী করেছেন। পরিশেষে তিনি নিজে উপস্থিত থেকে উদ্বোধন না করতে পেরে সকলের নিকট দুঃখ প্রকাশ করে নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com