বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মাদক ব্যবসায়ী ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের

উত্তরা ডেস্ক   |   বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

মাদক ব্যবসায়ী ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের

কুমিল্লার মনোহরগঞ্জে কামাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীর নিপীড়নে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেছেন তার মা। উপজেলার লক্ষণপুর ইউনিয়নের মড়হ গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বুধবার মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত কামাল হোসেনের মা রেনুফা বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, মড়হ গ্রামের পশ্চিমপাড়ার নুরুল ইসলাম ও রেনুফা বেগম দম্পতির ৭ সন্তানের মধ্যে অভিযুক্ত কামাল হোসেন সবার বড়। স্থানীয় বখাটেদের যোগসাজশে সে দীর্ঘদিন ধরে নিজ এলাকায় মাদকসেবন ও ক্রয়-বিক্রয় করে আসছে। এ বিষয়ে তাকে বারণ করলে সে একাধিকবার নিজ পরিবারের লোকজনদের মারধর ও বসতঘর ভাঙচুর করে।

সম্প্রতি কামালের মা-বাবা তার বিরুদ্ধে সমাজের গণমান্য ব্যক্তিদের কাছে নালিশ করলে তারা সালিশি বৈঠকের আয়োজন করে। এতে হাজির না হয়ে গত মঙ্গলবার দুপুরে কামাল তার মা-বাবার ঘরে গিয়ে বিভিন্ন আসবাবপত্র ভাঙচুরের পর তাদের মারধরের চেষ্টা করে। এসময় প্রতিবেশীরা এসে জড়ো হলে সে তার মা-বাবাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুল কবির বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসআই রাজু আহমেদকে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র:বাংলাদেশ প্রতিদিন

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com