বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডকে মাটিতে নামিয়ে ফেসবুকে যা লিখলেন সাকিব

উত্তরা ডেস্ক   |   বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে স্বপ্নের ছন্দে রয়েছে বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জেতার পর এবার নিউজিল্যান্ডকেও টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অনায়াসে হারিয়ে দিল টাইগাররা। নিউজিল্যান্ডকে সর্বনিম্ন ৬০ রানে অলআউট করে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় সাত উইকেটের সহজ জয় পায় মাহমুদউল্লাহর দল।

শক্তিশালি নিউজিল্যান্ডকে মাটিতে নামিয়ে বুধবার (০১ সেপ্টেম্বর) রাতেই ফেসবুক একটি স্ট্যাটাস দেন বাংলাদেশ দলের সেরা খেলোয়াড় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তিনি লেখেন, ‘দারুণ জয়ে সিরিজ হলো শুরু। পুরো সিরিজেই এই ধারাবাহিকতা বজায় রাখতে টাইগাররা বদ্ধপরিকর।’

মিরপুর শেরেবাংলায় পাঁচ ম্যাচ সিরিজের প্রথম খেলায় বল হাতে মাত্র ১০ রান খরচায় ২ উইকেট শিকার করেন সাকিব। এরপর ব্যাট হাতে দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করে ম্যাচ সেরার পুরস্কার জিতেন এই অলরাউন্ডার।

খেলা শেষে পুরস্কার মঞ্চে সাকিব বলেন, জয়ে সিরিজ শুরু করতে পেরে খুব ভালো লাগছে। এই ম্যাচের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে আমরা জয়ের দেখা পাইনি। এ জয় আমাদের আত্মবিশ্বাস বাড়াবে।

তিনি আরো বলেন, এর আগে গত মাসে আমরা অস্ট্রেলিয়াকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারিয়েছি। অসিদের মতো নিউজিল্যান্ডের বিপক্ষেও আমরা ভালো বোলিং করেছি। আমাদের ব্যাটিং আরো ভালো করতে হবে। তবে এমন উইকেটে ব্যাট করা আদৌ সহজ কাজ নয়।

সূত্র: কালের কণ্ঠ

উত্তরা প্রতিদিন/তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com