শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রতিষ্ঠাবার্ষিকীতে রুয়েটে আধুনিক মেডিকেল সেন্টারের উদ্বোধন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক   |   বুধবার, ০১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

প্রতিষ্ঠাবার্ষিকীতে রুয়েটে আধুনিক মেডিকেল সেন্টারের উদ্বোধন

এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার সকালে রুয়েটে নবনির্মিত আধুনিক মেডিকেল সেন্টারের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ।

এছাড়াও রুয়েট অধিকতর উন্নয়ন প্রকল্পের আওতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ ও শিক্ষক ডরমিটরির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের রেজিস্ট্রার ভারপ্রাপ্ত্ প্রফেসর ড. মো. সেলিম হোসেন, আইকিউএসি পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ আবদুল গোফফার খান, বিশ্ববিদ্যালয় দিবস ২০২১ উদযাপন কমিটির সভাপতি ও পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মো. রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিয়া মো. জগলুল সাদত, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মো. আলী হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মো. মামুনুর রশীদ ও আবু সাঈদ, কর্মকর্তা সমিতির সভাপতি দিলীপ কুমার ঘোষ, প্রধান প্রকৌশলী মো. শাহাদাত হোসেন, রুয়েট অধিতর উন্নয়ন প্রকল্প পরিচালক অমিত রায় চৌধুরী, রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়, কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ প্রমুখ।

এর আগে সকাল ১০টায় রুয়েটের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচির শুরু হয়। এরপর ফেস্টুন, বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবস-২০২১ এর কর্মসূচির উদ্বোধন করেন অত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও অত্র বিশ্ববিদ্যালয়ের শহীদ ছাত্রদের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় দিবস ২০২১ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি, মাছের পোনা অবমুক্তকরণ, ভার্চুয়াল প্লাটফর্মে শিক্ষার্থীদের অংশগ্রহণে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে রুয়েটের অগ্রযাত্রা ও দেশ জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এদিনটি উপলক্ষে অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন ভবনসমূহে সৌন্দর্য বর্ধন ও লাইটিং করা হয়।

উত্তরা প্রতিদিন/একে

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৫ অপরাহ্ণ | বুধবার, ০১ সেপ্টেম্বর ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com