রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মোহনপুরে মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা

মোহনপুর প্রতিবেদক   |   শনিবার, ২৮ আগস্ট ২০২১ | প্রিন্ট

মোহনপুরে মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা

মাদক বিস্তার রোধে মোহনপুরে মাদক বিরোধী র‌্যালি বের করে এলাকাবাসি

-প্রতিনিধি

রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউপির মতিহারে মাদকের প্রভাব বিস্তারে অতিষ্ঠ হয়ে মাদক বিরোধ র‌্যালি, আলোচনা সভা ও কমিটি গঠন করেছেন ইউনিয়ন বিট পুলিশ ও এলাকাবাসীরা। গত শুক্রবার বিকাল ৫ টার দিকে মেজর (অবঃ) মো. ইকবাল হোসন (বুলু) নেতৃত্বে মতিহার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শত শত মানুষের উপস্থিতিতে এই র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মতিহার উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মজিবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র গ্রামের কৃতি সন্তান মেজর (অবঃ) মোঃ ইকবাল হোসন (বুলু), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহনপুর থানা কর্মকর্তা ওসি তৌহিদুল ইসলাম, ওসি (তদন্ত) তৌহিদুর রহমান, বিট পুলিশের অফিসার এসআই তাজুল, এসআই ইব্রাহিম খলিলুল্লাহ, সহকারী বিট পুলিশের এএসআই সেলিম, জাহানাবাদ

ইউপি আওয়ামী লীগের সভাপতি হযরত আলী, প্রভাষক সাইদুর রহমান, প্রভাষক রায়হানুজ্জান (আপেল), প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, রাজশাহী জেলা প্রশাসক কর্তৃক মনোনীত যুব প্রতিনিধি ও গ্রমীণ উন্নয়ন ও সংহতি সংস্থার সভাপতি , হাসানুজ্জামান আরিফ, ইউপি সদস্য মিজানুর রহমান, ইউপি জাতীয় পাটির সভাপতি মতলেবুর রহমান, ইউপি ছাত্রলীগের সভাপতি, বাবর আলী সহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, যে কোন মূল্যে এলাকা হতে মাদক ব্যবসা বন্ধ করতে হবে, যারা হেরোইন, ফেন্সিডিল, ইয়াবা, গাঁজা বিক্রি করছে তাদের তালিকা করে আইনের আওতায় নিয়ে আসতে হবে।
পরিশেষে এলাকায় মাদক ব্যবসায়ীদের দাপট রোধ ও গ্রামে থেকে মাদক চিরতরে বন্ধ করতে মাদক বিরোধী ও গ্রাম উন্নয়ন কমিটি গঠন করা হয়েছে।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৬ অপরাহ্ণ | শনিবার, ২৮ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com