বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে করোনায় সর্বনিম্ন ৪ জনের মৃত্যু

উত্তরা প্রতিবেদক   |   শুক্রবার, ২৭ আগস্ট ২০২১ | প্রিন্ট

রাজশাহীতে করোনায় সর্বনিম্ন ৪ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় সর্বনিম্ন চারজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়।

এর আগে ১২ জুন সর্বনিম্ন চারজনের মৃত্যু হয়েছিল। টানা ৭৫ দিন পর মৃতের সংখ্যা এখানে চারজনে নেমেছে। গত ৬ জুন হাসপাতালে ছয়জনের মৃত্যু হয়েছিল। এরপর টানা ৮১ দিন বুধবার সকাল থেকে

বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা সাতজনে নামে। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে রাজশাহীর দুজন এবং চাঁপাইনবাবগঞ্জ ও কুষ্টিয়ার একজন করে মারা গেছেন।

এর মধ্যে রাজশাহীর দুজন করোনাপজিটিভ ছিলেন। অন্য দুজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃত চারজনই পুরুষ। রামেক হাসপাতালের করোনা ইউনিটে এ নিয়ে চলতি মাসে ৩২০ জনের মৃত্যু হলো। জুলাই মাসে মারা গেছেন ৫৩১ জন। আর জুনে মারা গেছেন ৪০৫ জন।

শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৩০ জন। ছাড়পত্র পেয়েছেন ২৯ জন। শুক্রবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ১৯২ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ৪১৮টি। বৃহস্পতিবার র‌্যাপিড এন্টিজেন ও আরটি-পিসিআর মিলে রাজশাহী জেলার ৩৭২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৫৩ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। সংক্রমণের হার ১৪ দশমিক ২৪ শতাংশ।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com