শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী জেলা আওয়ামী লীগের গ্রেনেড হামলা দিবস পালন

প্রেস বিজ্ঞপ্তি   |   শনিবার, ২১ আগস্ট ২০২১ | প্রিন্ট

রাজশাহী জেলা আওয়ামী লীগের গ্রেনেড হামলা দিবস পালন

২১ আগস্টের নারকীয় গ্রেনেড হামলা দিবস পালন করেছে রাজশাহী জেলা অওয়ামী লীগ।

কর্মসূচির মধ্যে ছিলো, আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল এবং গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন। আজ শনিবার নগরীর একটি রেস্তরায় মিলনায়তনে এসব কর্মসূচি পালিত হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হক দুদু, এড. ইব্রাহিম হোসেন, এসএম একরামুল হক,এড. শরিফুল ইসলাম,জকিরুল ইসলাম সান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. লায়েব উদ্দিন লাভলু, পবা- মোহনপুর অসনের এমপি আয়েন উদ্দিন, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, এড. আব্দুস সামাদ মোল্লা, আলফোর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সদস্য মর্জিনা পারভীন, সদস্য আনিকা ফারিহা জামান অর্ণা, জেলা যুব লীগের সভাপতি আবু সালেহ, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল ইসলাম বাবু, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, মোহনপুন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আব্দুস সালাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাসসহ প্রমুখ।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকেরা বসে থাকেনি। ২০০৪ সালে জামাত বিএনপির আমলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপিত শেখ হাসিনাকে হত্যা করার একমাত্র লক্ষ্য ছিল। কিন্ত আইভিরহমান সহ ২৪জন নিহত হলেও প্রাণে বেঁচে যান শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বাংলাদেশকে নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহবান জানান তিনি।

উত্তরা প্রতিদিন/ তৌফিকুর ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ২:১২ অপরাহ্ণ | শনিবার, ২১ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আব্দুল্লাহ্ আল মাহমুদ বাবলু সম্পাদক
এনায়েত করিম প্রধান বার্তা সম্পাদক
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com