রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বাঘায় ৬ অফিসারকে বিদায় সংবর্ধনা

বাঘা (রাজশাহী) প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১ | প্রিন্ট

বাঘায় ৬ অফিসারকে বিদায় সংবর্ধনা

রাজশাহীর বাঘা উপজেলায় কর্মরত ৬ জন অফিসারকে একদিনে বিদায় সংবর্ধনা জানালেন উপজেলা প্রশাসনের প্রধান কর্মকর্তা ও বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা সহ উপজেলা অফিসার্স ক্লাব।

যারা বিদায় নিয়েছেন তারা হলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার, আক্তারুজ্জামান, প্রাথমিক শিক্ষা অফিসার এবিএম সারোয়ার হোসেন,হিসাবরক্ষণ অফিসার মজিবুল আলম, সমাজসেবা অফিসার আব্দুল হান্নান, জনস্বাস্থ্য প্রকৌশল আব্দুল জব্বার ও আমার বাড়ি আমার খামার প্রকল্প অফিসার মনিরুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই বিদায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মনিরুজ্জামান, বাঘার কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, উপজেলা প্রৌকশলী রতন কুমার ফোজদার, মৎস্য

অফিসার আমিরুল ইসলাম, নির্বাচন অফিসার মজিবুল আলম , প্রাণী সম্পদ অফিসার আমিনুল ইসলাম ও পল্লী উন্নয়ন অফিসার ইমরান আলী-সহ সকল দপ্তরের প্রধান কর্মকর্তা বৃন্দ। উক্ত অনুষ্ঠানে বিদায়ী অফিসার বৃন্দদের ফুলে-ফুলে সিক্ত করা-সহ প্রত্যেককের হাতে বাঘা উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com