সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় করায় ১০ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ী আটক

উত্তরা প্রতিবেদক   |   সোমবার, ১৬ আগস্ট ২০২১ | প্রিন্ট

র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল রবিবার রাত ৯ টা থেকে ১১ টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন চাঁচকৈর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করায় দশ জনকে আটক করেছে। আটকের সময় সিপিইউ-০৮ টি, হার্ডডিক্স -২৪ টি মনিটর- ০৮ টি, কি-বোর্ড- ০৮ টি, মাউস- ০৮ টি, কার্ড রিডার- ৩৫ টি, কম্পিউটার ক্যাবল- ২৪ টি, মোবাইল- ০১ টি, সিমকার্ড- ০১ টি উদ্ধার করা হয়।

আটক আসামীরা হলেন মোঃ মুকুল (৩৩) পিতা- মৃত আব্দুর রহমান প্রামানিক সাং- হামলাইকুল, মোঃ সৌরভ (১৯) পিতা- মোঃ শহিদুল ইসলাম সাং- মাহাননাসপুর, মোঃ রাকিবুল হাসান (২২) পিতা- মোঃ হানিফ শাহ সাং- চাঁচকৈর, মোঃ রুবেল (৩২) পিতা- মোঃ রেজাউল করিম সাং- চাঁচকৈর গারিষাপাড়া, মোঃ আশিকুর রহমান (২০) পিতা- মোঃ নজরুল ইসলাম সাং- দক্ষিণ শাহাপাড়া, মোঃ তারিকুল ইসলাম (১৯) পিতা- মোঃ আজাদ প্রামানিক সাং- বামনকোলা, মোঃ উজ্জল ইসলাম (২১) পিতা- মোঃ নজরুল ইসলাম সাং- দক্ষিণ শাহাপাড়া, মোঃ রাজদুল ইসলাম (৩২) পিতা- মোঃ রব্বেল প্রামানিক সাং- চাঁচকৈর মধ্যপাড়া, মোঃ আল আমিন (১৯) পিতা- মোঃ মাহামুদ আলী সাং- শিদুলী, মোঃ আল আমিন (২২) পিতা- মোঃ সরোয়ার হোসেন সাং- বামনকোলা, সর্ব থানা- গুরুদাসপুর, জেলা- নাটোরগণকে আটক করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছে বলে স্বীকার করে।

 

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নাটোর জেলার গুরুদাসপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

উত্তরা প্রতিদিন / শাহ্জাদা মিলন

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com