সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নগরীর উন্নয়ন বিষয়ে আরডিএ কর্তৃপক্ষের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

উত্তরা প্রতিবেদক   |   সোমবার, ১৬ আগস্ট ২০২১ | প্রিন্ট

নগরীর উন্নয়ন বিষয়ে আরডিএ কর্তৃপক্ষের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

আরডিএ চেয়ারম্যান মো. আনওয়ার হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন - রাসিক

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহানগরীর বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিষয়ে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান মো. আনওয়ার হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন। সোমবার দুপুরে নগর ভবন মেয়র দপ্তর কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় রাসিক মেয়র বলেন, একটি আধুনিক বাসযোগ্য, উন্নত ও কর্মচঞ্চল নগরীর গড়তে আমরা কাজ করে যাচ্ছি। সিটি কর্পোরেশনের সাথে অন্যান্য উন্নয়ন সংস্থার কাজের সমন্বয় হলে উন্নয়ন ত্বরান্তিত হবে। সে লক্ষ্যে শুরু থেকে রাজশাহীর সকল উন্নয়ন সহযোগী সংস্থা/প্রতিষ্ঠানের সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছি।

মতবিনিময় সভায় আরডিএ এর চেয়ারম্যান মো. আনওয়ার হোসেন, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম শরীফ উদ্দিন, সচিব মশিউর রহমান, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, আরডিএ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মোঃ রহমতুল্লাহ্, অথরাইজড অফিসার মুহা: আবুল কালাম আজাদ, নির্বাহী প্রকৌশলী ও অথরাইজড অফিসার মোঃ আব্দুল্লাহ আল তারিক, রাসিকের প্রধার রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রজেক্ট এডভাইজার মোঃ আশরাফুল হক, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট গোলাম মুর্শেদ প্রমুখ অংশ নেন।

সভায় বিমান চত্বর হতে পশ্চিম দিকে কাশিয়াডাংগা পর্যন্ত ৪ লেন রাস্তা নির্মাণ প্রকল্পের ডিপিপি প্রণয়ন, বর্ণালি মোড় হতে হেতেমখা মোড়, ১৬নং ওয়ার্ড খ্রীষ্টানপাড়া হতে কয়েরদাড়া-দক্ষিণ নওদাপাড়া, বাইপাস-ট্রাক টার্মিনাল-উত্তর নওদাপাড়া হয়ে ভুগরইল, শালবাগান মোড় হতে রবের মোড় হয়ে পদ্মা আবাসিক এলাকা পর্যন্ত রাস্তা নির্মাণ, অনুমোদিত নক্সা অনুযায়ী বাড়ী-ঘর নির্মাণ নিশ্চিত করণ, বহুতল ভবন ও বাণিজ্যিক ভবনের প্ল্যান অনুমোদন ও বাস্তবায়নে রাজশাহী সিটি কর্পোরেশনের সম্পৃক্তকরণ,

রাজশাহী মহানগরীর জলাশয় সংরক্ষণ প্রকল্পের আওতায় ২২টি জলাশয় সহ অন্যান্য জলাশয় ভরাট রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, নতুন আবাসিক এলাকায় একই রঙের বাড়ি নির্মাণ বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চলমান প্রকল্পের অগ্রগতি ও নতুন আবাসিক এলাকা সৃষ্টির জন্য প্রকল্প গ্রহণের বিষয়ে আলোচনা করা হয়।

উত্তরা প্রতিদিন/ আমিনুল

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৬ অপরাহ্ণ | সোমবার, ১৬ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com