বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএমডিএ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালন

উত্তরা ডেস্ক   |   রবিবার, ১৫ আগস্ট ২০২১ | প্রিন্ট

বিএমডিএ এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালন

১৫ই আগষ্ট ২০২১ খ্রিঃ রোজ রবিবার সকাল ১০.০০ঘটিকায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে শিল্পকলা একাডেমিতে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের মাননীয় চেয়ারম্যান বেগম আখতার জাহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএমডিএ‘র নির্বাহী পরিচালক মোঃ আব্দুর রশিদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ শামশুল হোদা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আবুল কাশেম, প্রকল্প পরিচালক মোঃ শরিফুল ইসলাম, প্রকল্প পরিচালক জনাব মোঃ নাজিরুল ইসলাম, প্রকল্প পরিচালক মোঃ শহিদুর রহমান, সচিব মোঃ ইকবাল হোসেন, নির্বাহী প্রকৌশলী আব্দুল লতিফ,নির্বাহী প্রকৌশলী মোঃ নাজমুল হুদা, ডিপ্লোমা প্রকৌশলী এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাহাত পারভেজসহ বিভিন্ন কর্মকর্তা/কর্মচারীবৃন্দ। এছাড়াও সিবিএ-৩০৪২ সভাপতি মোঃ মেসবাউল হক, সাধারণ সম্পাদক মোঃ আইয়ূব আলী এবং সিবিএ-১৫০০ সভাপতি মোঃ আব্দুস সাত্তার,ও সাধারণ সম্পাদক মোঃ জীবন উপস্থিত ছিলেন।

এছাড়া সকাল ৯.০০ঘটিকায় বিএমডিএ প্রধান কার্যালয়ে স্বাধীনতার মহানস্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে বঙ্গবন্ধুর স্মৃতির উপর ভিডিও স্লাইড প্রদর্শন করা হয় এবং জাতীয় শোক দিবস উপলক্ষে একটি র্ভাচুয়াল আলোচনা সভা হয়। ভার্চুয়াল সভায় মুখ্য আলোচনায় ছিলেন বিএমডিএ এর চেয়ারম্যান বেগম আখতার জাহান।

এছাড়া বিএমডিএ জামে মসজিদে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক স্বাস্থবিধি অনুসরণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার পরিজনের রুহের মাগফেরাত কামনা করে বাদ যোহর বিশেষ মোনাজাত করা হয়।

উত্তরা প্রতিদিন/ তৌফিকুল ইসলাম

Facebook Comments Box
advertisement

Posted ২:২৭ অপরাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

uttaraprotidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এনায়েত করিম সম্পাদক (ভারপ্রাপ্ত)
প্রধান কার্যালয়

৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২

ফোন: ০৭২১-৭৬০১৪৩, ০১৯৭৭১০০০২৭

E-mail: uttaraprotidin@gmail.com